যাদের গ্রামীন সিম আছে তারা মাত্র ২ এম্বির এপ্স Gpay ডাউনলোড করে ফ্রিতে নিয়ে নিন 46 এমবি!এবং প্রতি একজনকে রেফার করলে পাবেন 10 টাকা করে।


সকলকে ধন্যবাদ জানাই আমার ব্লগটি ভিজিট করার জন্য। তাই আপনাদের আবারো নিয়ে এলাম একটি পোষ্ট!আজকের পোষ্টটি এমন একটি পোষ্ট এটি একদিকে যেমন ফ্রি এমবি এবং সিম অফার রিলেটেড!অপরদিকে অনলাইন আর্নিং রিলেটেড!
তো বেশি কথা না বাড়িয়ে আমার পোস্টে শুরু করতে যাচ্ছি।গ্রামীণফোন কম্পানি তাদের  অ্যাপ gpay ডাউনলোড করার জন্য দিচ্ছে ফ্রিতে 46 এমবি যার মেয়াদ দুই দিন এবং রয়েছে রেফারেল সিস্টেম।আপনি চাইলে রেফারেল করার মাধ্যমে মোবাইল রিচার্জ করতে পারবেন।

আপনি প্রতি একজনকে রেফারেল করার মাধ্যমে পাবেন 10 টাকা মোবাইল রিচার্জ। এটি আপনার  Gpay ওয়ালেটে জমা হবে! আপনি চাইলে এই টাকা মোবাইল রিচার্জ,ট্রেন টিকিট ছাড়াও বিভিন্ন কাজে ব্যবহার করতে পারবেন অফারটি পেতে প্রথমে যা যা করতে হবে-
আপনাদের সব কিছু স্টেপ বাই স্টেপ বলে দেওয়া হচ্ছে প্রথমে প্লে স্টোরে যান এবং  Gpay লিখে সার্চ করুন-

এরপরে নিচের মার্ক করা অ্যাপস টি ডাউনলোড করুন-
অ্যাপস টি ওপেন করুন!
এরপরে creat a new account অপশন এ ক্লিক করুন-
এরপরে আপনার নাম্বার পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড রেফারেল কোড-6C3YV3L8

 দিন এবং আই এক্সেপ্ট টার্মস এন্ড কন্ডিশন  টিক দিন-
এর পরে আপনার কনফর্মেশন কোড এম মাধ্যমে আপনা সাইন আপ প্রক্রিয়া সফল করুন। Coinzilla Bitcoin Ad Network এবং সাথে সাথে আপনার জিপি সিমে চলে আসবে ৪৬ এমবি।
এর পরে আপনার সামনে একটি পেজ আসবে যেখানে আপনি আপনার নাম,ইমেইল আইডি ইত্যাদি সেট করতে পারবেন।যদি আপনি সেট করতে না চান তাহলে Skip লেখাতে ক্লিক করুন। 
আপনাকে আপনার মুল একাউন্টে নিয়ে যাওয়া হবে আপনি বাম পাশ উপরে তিন ডটে ক্লিক করে আপনার রেফারের কোড বের করতে পারবেন। এবং বন্ধুদের রেফার করার মাধ্যমে শত শত টাকা আর্ন করতে পারবেন!
   
তাহলে আজ আর লিখছি না।আবার নতুন কোন পোষ্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।ততদিন আপনাদের সকলে সুস্থতা ও মঙ্গল কামনা করি।সবাই ভালো থাকবেন।এবং পরবর্তী পোষ্ট পাবার জন্য আমাদের ব্লগটি নিয়মিত ভিজিট করুন।
সকল পাঠক বৃন্দকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায়!


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url