sharkoin এ ডিপোজিট করে গেম খেলে বিটকয়েন আয় করুন

আপনাদের মাঝে আমি আজ এমন একটি সাইট শেয়ার করব যাতে আপনারা গেম খেলার মাধ্যমে আয় করতে পারবেন। এটি ১০০% সত্যিকারের ওয়েবসাইট। এখানে সর্বনিম্ন 1 ডলার হলেই আপনি টাকা তুলতে পারবেন। এখানে আপনি বিটকয়েন লাইট কয়েন ইথারিয়াম বিটকয়েন ক্যাশ ডজ কয়েন সহ বিভিন্ন ধরনের কয়েন এর মাধ্যমে খেলতে পারবেন। আর এখানে আপনি যে কোন পরিমাণ টাকা ইনভেস্ট করতে পারবেন আপনি চাইলে 40 সেন্ট ইনভেস্ট করে ও গেমটি খেলতে পারবেন। ইনভার্স এর ক্ষেত্রে কোনরূপ মিনিমাম বা ম্যাক্সিমাম এমাউন্ট নেই।গেমটি খেলতে প্রথমে এই লিংক এখানে ক্লিক করুন।
হতে একটি একাউন্ট করুন। একাউন্ট করা হয়ে গেলে এখানে দুইটি অপশন দেখতে  পাবেন ডিপোজিট এবং উইথড্র। ডিপোজিট অপশনে গিয়ে আপনি যে কোন পরিমাণ বিটকয়েন বা অন্য কয়েন ডিপোজিট করতে পারবেন। এখানে কোন রূপ নির্দিষ্ট পরিমাণ ডিপোজিট করার বাধ্যবাধকতা নেই। তবে গেম খেলার ক্ষেত্রে কিছুটা টেকনিক ব্যবহার করে খেললে আপনার জেতার সম্ভাবনা অনেক গুণ বেশি হবে। আজ আমি আপনাদের এমন একটা ট্রিকস শিখিয়ে দেবো যার মাধ্যমে আপনার  ক্ষতির হার একদমই কম। আপনার ভুলবশত ছাড়া আপনি লোকসান করার চান্স খুবই কম। আসুন তাহলে দেখিয়ে দিয়ে কিভাবে আপনি সম্পূর্ণ জেতার সম্ভাবনা নিয়ে খেলতে পারেন। এক্ষেত্রে আপনি  লুডু খেলা খেলবেন। এবং আপনি বিনিয়োগের অপেক্ষা অনেক কম বাজি ধরে খেলবেন। এর ফলে আপনার অনেকবার বাজি ধরার সুযোগ হবে। এটিতে  জেতার সম্ভাবনা আপনি সর্বোচ্চ 99% করতে পারেন। তবে জেতার সম্ভাবনা যত বেশি পড়বেন আপনার লাভের পরিমাণ তত কমতে থাকবে। ডাইস গেমটিতে আপনি আপনার জেতার সম্ভাবনা 48% করুন। আপনি জেতার সম্ভাবনা 48% করলে আপনি যে পরিমাণ অর্থ বাজি ধরবেন তার দ্বিগুন এর চাইতে একটু বেশি পাবেন। এর ফলে আপনি যা লস করবেন তা পরবর্তী পারে পুষিয়ে নিতে পারবেন। এছাড়াও আপনি নির্ধারণ করে দিতে পারবেন যে আপনার কাটা কোন  পাশে পড়লে আপনি পাবেন আর কোন পাশে পড়লে পাবেন না।

মনে করুন আপনি প্রথমে বাজি ধরলেন ১ টাকা আপনার লস করলেন। এর ফলে আপনার ১ টাকা লস হলো। এর পরবর্তী বারে বাজি ধরলেন ২ টাকা। আপনি এবারও পেলেন না তাহলে মোট লোকসান হল ৩ টাকা। পরবর্তী পারে আপনি বাজি ধরুন ৪ টাকা। এবারও পেলেন না তাহলে আপনার লোকসান হল ৭ টাকা। পরবর্তী বাড়ে আবার আপনি ৮ টাকা বাজি ধরুন। আপনি এবারও না পেলে আপনার লোকসান হয়ে গেল ১৫ টাকা। এবারে আপনি আর টাকার দ্বিগুণ 16 টাকা বাজি ধরুন। তাহলে এবার যদি আপনি পেয়ে যান তাহলে আপনার একাউন্টে 16 টাকার উপরে যোগ হয়ে যাবে। এক্ষেত্রে আপনি বাজি ধরার সুযোগ পেলেন ৫ বার। যেহেতু আপনার জেতার সম্ভাবনা 48% তাহলে পাঁচবার বাজি ধরল অবশ্যই একবার না একবার পাবেনই। এক্ষেত্রে আপনি কয়েক বার বাজি ধরে লস করার পরেও পরবর্তীতে আপনি আপনার পূর্ববর্তী লোকসান পুষিয়ে নিতে পারবেন। তবে যখন আপনি জিতে যাবেন তখন আবার আপনার বাজি পরিমাণ কমিয়ে প্রথম যে পরিমাণ বাজি ধরে খেলা শুরু করেছিলেন সেখানে ফিরে যান। এর ফলে পরবর্তীতে আবার কয়েক বার আপনি বাজিতে হেরে গেলেও আপনার লোকসান হবে না। এই  পদ্ধতি অবলম্বন করে খেললে আপনার লোকসানের হার অনেকাংশে কমে যাবে। এবং ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন এই সাইটটি থেকে। আপনি ডাইস গেমটি ছাড়াও এখানে আরো একটি গেম খেলতে পারবেন সেটি হল হুইল  ঘুরানো বা চাকা ঘোরান। তবে এখানে ডাইস বা লুডু গেম টির মত আপনার জেতার চান্স কমাতে বাড়াতে পারবেন না।

 এখানে আপনি আপনার ধার্যকৃত বাজির অর্থের সর্বনিম্ন দেড় গুণ এবং সর্বোচ্চ তিন গুণ পর্যন্ত জিততে পারবেন। তবে এক্ষেত্রেও আপনি একই পন্থা অবলম্বন করতে পারেন এতেও আপনি লাভবান হতে পারেন। আমার এই পদ্ধতি অনুসরণ করে ফেললে আপনি আশা করি জিততে পারবেন এবং ভালো পরিমাণ উপার্জন করতে পারবেন। তবে এক্ষেত্রে আপনি একটু বেশি পরিমাণ ডিপোজিট করুন এবং সর্বনিম্ন অর্থ ধরে বাজি খেলুন। এবং এই পদ্ধতি অনুসরণ করে  খেলুন।  যতবার আপনি হারবেন ঠিক ততবার দ্বিগুণ করুন এবং যখন আপনি বাজিতে জিতে যাবে আপনার বাজেট পরিমাণ আবার প্রথমে নিয়ে আসুন। আপনি এখানে এটি করার জন্য অপশন পাবেন আপনার আলাদা কষ্ট করে বার বার লিখে দেওয়া লাগবে না। দ্বিগুণ করতে 2X এবং অর্ধেক করতে 1/2 ব্যবহার করুন। প্রত্যেকবার বাজি ধরার স্পিন করার আগে আপনার কত টাকা বাজি ধরা হয়েছে তা খেয়াল করে তারপর মারুন। না হলে ভুলবশত ক্ষতি হয়ে যেতে পারে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url