বিজ্ঞান ও প্রযুক্তি

এর আগে আমি আপনাদের একটি ইনকাম অনলাইন থেকে অর্থ উপার্জন সম্পর্কিত একটি পোস্ট করেছিলাম।যে একটি ব্রাউজার ব্যবহার করে কিভাবে মাসে ২০০০-৩০০০ হাজার টাকা কোন কাজ না করেই ইনকাম করবেন।তো সেটার থেকে পেমেন্ট পাওয়ার জন্য দরকার একটি আপ হোল্ড অ্যাকাউন্ট তৈরি করা এবং সেটা ভেরিফাই করার।বিশেষত আজকের পোস্টটি সেকারণেই করা হয়েছে।কারণ আপনি একটি অাপ হোল্ড একাউন্ট ভেরিফাই করা ছাড়া কোনভাবেই এর থেকে পেমেন্ট পাবেন না।

তবে আপহোল্ড একাউন্ট ভেরিফাই করা খুবই সহজ। তাই ঘাবড়াবার কোন কারণ নেই।
Brave ব্রাউজার এ একাউন্ট করতে এই পোস্টটি ফলো করুন
আপহোল্ড একাউন্ট ভেরিফাই করতে আপনার ড্রাইভিং লাইসেন্স অথবা ন্যাশনাল আইডি কার্ড লাগবে। আপনার নিজের যদি এরকম কোন ডকুমেন্ট না থাকে তাহলে আপনি পরিবারের অন্য কারো আইডি কার্ড বা ড্রাইভিং লাইসেন্স দিয়ে করতে পারেন।
প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে এখানে প্রবেশ করুন।
উপরোক্ত লিংকে প্রবেশ করলে আপনার সামনে এরকম একটি পেজ আসবে।
⭕প্রথম ঘরে আপনার ই-মেইল এড্রেসটি দিন।
⭕দ্বিতীয় ঘরে একটি পাসওয়ার্ড দিন। পাসওয়ার্ডটি অবশ্যই একটু কঠিন ভাবে দিবেন যেমন বড় হাতের, ছোট হাতের এবং সিম্বল ও নম্বরের মিশ্রণে তৈরি করবেন (উদাহরণস্বরূপ Aaaa@1223)।
⭕পরবর্তী করে দেখতে পারেন লেখা আছে ★an individual  ★ an business 
আপনি an individual সিলেক্ট করে দিন।
⭕এরপরে বলতে হয় দেখতে পাবেন আপনার দেশ সিলেক্ট করতে বলেছে আপনি যে দেশের নাগরিক সেই দেশ সিলেক্ট করে দিন।
⭕এরপরে এগ্রি টার্মস এন্ড কন্ডিশন লেখার পাশে টিক চিহ্ন দিন। এবং সাইন আপ বাটনে ক্লিক করুন। আপনার ইমেইলে একটি লিংক চলে যাবে।যেটাতে ক্লিক করার মাধ্যমে আপনার মেইলটি কনফার্ম করুন।
এর পরে-
আপনার তথ্যগুলো যুক্ত করুন।অবশ্যই ভেরিফাইয়ের জন্য যে আইডি কার্ড ব্যবহার করবেন। সেই আইডি কার্ড অনুযায়ী তথ্য দিন।সমস্ত তথ্য সেভ করা হয়ে গেলে পরে আপনার সামনে একটি ভেরিফিকেশনের একটি অ্যালার্ট দেখাবে এরপরে। সেটিতে ক্লিক করে আপনি আইডি কার্ড সাবমিট করতে চান নাকি ড্রাইভিং লাইসেন্স আপলোড করতে চান তা সিলেক্ট করুন। এর পরের আইডি কার্ডের দুই পিঠের দুইটি ছবি এবং আইডি কার্ড এর মালিকের একটি ছবি লাগবে।এগুলো দেওয়ার সব দেখিয়ে দেয়া হয়েছে আপনি সেই অনুযায়ী সেট করে দেন। তাহলেই দুই এক দিনের ভেতর আপনার একাউন্ট ভেরিফাই হয়ে যাবে।ছবি এবং আইডিকার্ড বা ড্রাইভিং লাইসেন্সের ফটো গুলো ক্লিয়ার করে তোলার চেষ্টা করবেন। তাহলে খুব দ্রুত ভেরিফাই হবে। 
এরপরে আপনি আপহোল্ড একাউন্ট টি আপনার brave  একাউন্টে কানেক্ট করতে প্রথমে আপনার ব্রেব একাউন্ট লগইন করুন। এবং কানেক্ট অ্যাপ হোল্ড এই অপশনে গিয়ে আপনার দেব অ্যাকাউন্টটি লগ ইন করে অথরাইজড করে নিন। অথরাইজড করা হয়ে গেলে কিছুক্ষনের ভিতর আপনার আসল একাউন্ট কানেক্ট হয়ে যাবে।
এর পরে আপনি দেব একাউন্ট এর ভিতরে রেফারেল লিঙ্ক পাবেন সেটি দিয়ে আপনি যতজন জয়েন করাতে পারবেন প্রত্যেক জনের থেকে ৩০ BAT তো কেন করে পাবেন যার বর্তমান মূল্য 12 ডলারের উপরে। এবং প্রতি মাসের ৮ তারিখে আপনার আপ হোল্ড একাউন্টে ট্রান্সফার করে দেয়া হবে।তবে রেফারেল বোনাস পেতে হলে অবশ্যই আপনার রেফারেল এ যে জয়েন করবে তাকে ৩০ দিন এই ব্রাউজারটি ব্যবহার করতে হবে।


নবীনতর পূর্বতন