Skitto সিমে Bikash থেকে রিচার্জ করবেন যেভাবে


skitto হচ্ছে গ্রামীনফোনের একটি সাব-ব্রান্ড।সিমটি মুলত ব্যবহার করা হয় ইন্টারনেট ব্যবহারের জন্য।কারন স্কিটো সিম দিয়ে ইন্টারনেট ব্যবহার করা সহজ এবং সাশ্রয়ী।skitto সিম থেকে আপনি অল্প মুল্য ইন্টারনেট ব্যবহার করতে পারছেন।যারা নিয়মিত ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু ব্রডব্যান্ড কানেকশন নেই।তাদের জন্য বেস্ট সলুশন হচ্ছে  স্কিটো সিমটি।কিন্তু আমরা অনেকেই জানিনা স্কিটো সিমের রিচার্জ পদ্ধতি।তাই আজ আমার জানব skitto সিমে Bikash থেকে কিভাবে রিচার্জ করতে হয়।
বিকাশ দিয়ে স্কিটো রিচার্জ করুন খুব সহজে
আপনি খুব সহজেই এখন গ্রামীনফোনের Skitto সিম টি বিকাশ থেকে রিচার্জ করতে পারবেন।এর জন্য আপনাকে যে সকল বিষয় অনুসরণ করতে হবে তা দেখাবো।
প্রথমে আপনি আপনার ফোনের ডায়াল প্যাডে *247# (বিকাশের কোড)ডায়াল করুন।কোডটি ডায়ল করলে আপনার সামনে বিকাশের মেনু ওপেন হবে।
এখান থেকে মোবাইল রিচার্জ অপশনটি সিলেক্ট করতে ২ লিখে সেন্ট বাটনে ক্লিক করুন।তাহলে আপনি কোন সিমে রিচার্জ করবেন তার অপশন গুলো আসবে।


সেখান থেকে ৪ নম্বর অপশন অর্থাৎ গ্রামীনফোন সিলেক্ট করুন।তাহলে প্রিপেইড,পোস্টপেইড,স্কিটো অপশন আসবে।

সেখান থেকে ৩ নম্বর অপশন Skitto সিলেক্ট করুন।এবার আপনার স্কিটো সিমের নম্বর চাইবে।
 
আপনার স্কিটো সিমের নম্বরটি দিন এবং সেন্ট বাটনে ক্লিক করুন।এবার আপনার কাছে রিচার্জের এমাউন্ট জানতে চাইবে।
 
আপনি যত টাকা রিচার্জ করতে চান তার পরিমান দিন।তারপরে সেন্ট বাটনে প্রেস করলে আপনার নিকট বিকাশের পিন চাইবে।আপনার বিকাশের সঠিক পিন কোড প্রদানের মাধ্যমে আপনার skitto রিচার্জ কনফার্ম করুন।রিচার্জ সম্পন্ন হলে এমন একটি কনফার্মেশন মেসেজ দেখাবে।
 
এবং আপনার skitto একাউন্টে ব্যালেন্স যোগ হয়ে যাবে।খুব সিম্পল ও স্বল্প সময়ের মধ্যে রিচার্জ হয়ে গেল আপনার স্কিটো সিমে।

এই সিমটি দিয়ে আপনি  খুব অল্প খরচে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।এবং কোন প্রকার হিডেন চার্জ করবেনা সিমটি।নেট স্পিডও অনেক ভালো।এখানে আপনি আপনার ইচ্ছামত ডাটা বান্ডেল তৈরি করে নিতে পারবেন।


2 comments:

  1. nice andnd important post...wow

    ReplyDelete
  2. হেল্প ফুল পোস্ট।thanks for sharing

    ReplyDelete

কমেন্ট করুন!