আপনার লেখা আর্টিকেল আমাদের সাইটে প্রকাশ করতে চান? আমরা সহযোগিতা করবো আপনাকে!

আপনি কি আমাদের সাইটে পোস্ট লিখতে চান?আপনার নিজস্ব লেখা আমাদের সাইটে পোস্ট করতে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার লেখা সবার মাঝে তুলে ধরার দায়িত্ব পালন আমরা করবো।আমরা আপনার লেখাকে সারা বিশ্বের কাছে তুলে ধরবো।এবং পোস্ট সম্পুর্ন আপনার নামে প্রচার করা হবে।পোস্টের ১০০% ক্রেডিট আপনাকে দেওয়া হবে।আপনি নিয়মিত এবং অনিয়মিত উভয় ভাবে আমাদের সাইটে পোস্ট লিখতে পারবেন।এর ফলে আপনার লেখার দক্ষতা বৃদ্ধি পাবে এবং লেখার আগ্রহ বৃদ্ধি পাবে।
ব্লগে লেখা
এই সাইটে লেখার ফলে আপনার লাভ কি?আমাদের সাইটে আপনার লেখা প্রকাশ করলে আপনি হয়তো আর্থিক ভাবে লাভবান হতে পারবেন না।কারন আমরা আমাদের সাইটে লেখার জন্য কোন আর্থিক সম্মানি প্রদান করার মাধ্যমে অনুপ্রেরণা যোগাই না। তবে আমাদের ইচ্ছে আছে ভবিষ্যতে যারা আমাদের সাইটে লিখছেন এবং লিখবেন তাদের জন্য পুরস্কারের ব্যবস্থা করা হবে।তবে তা সবাইকে ঘোষণা করা হলে জানিয়ে দেওয়ার দায়িত্ব আমাদের। 

আমাদের সাইটে লিখলে আপনি সরাসরি আর্থিক ভাবে লাভবান হতে না পারলে ও বিভিন্ন ভাবে উপক্রিত হতে পারবেন।যেমন আপনার যদি কোন নিজস্ব সাইট থাকে তাহলে তার লিংক ক্রেডিট হিসেবে দিতে পারবেন।আপনার ইউটিউব ভিডিও লিং এবং ইম্বেড আকারে দিয়ে ভিউ এবং সাবস্ক্রাইব বাড়িয়ে নিতে পারবেন।এছাড়াও বিভিন্ন প্রকার প্রচার চালাতে পারবেন।এর ফলে জ্ঞানবিতান.কম সাইটটিতে পোষ্ট করে আপনার এবং আপনার যে কোন জিনিসের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারবেন।

আপনার পোস্ট যখন সবার ভালো লাগবে তখন আপনার ফ্যান এবং ফলোয়ার এর কোন অভাব হবে না!এর ফল আপনি নিজেও বুঝতে পারছেন।

পরোক্ষভাবে কিভাবে আয় করবো?আপনি সরাসরি আমাদের থেকে কোন অর্থ না পেলেও আপনি আমাদের সাইটটি কে ব্যাবহার করে আয় করতে পারবেন।যেমন,কোন আর্নিং টিপস শেয়ার করে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে,আপনার যে কোন প্রডাক্ট রিভিউ করে।আপনার পোস্টটি যদি অত্যাধিক গুরুত্বপূর্ণ মনে হয় তাহলে আমরা সেটি ফিচার পোস্টে যুক্ত করবো!যার ফলে সর্বদা আপনার পোস্টটি সবার উপরে দেখা যাবে!এর ফলে আপনি পাবে এক্সট্রা সুবিধা। 

কিভাবে লিখবেন জ্ঞানবিতান.কম সাইটে?এই সাইটটিতে আপনি সরাসরি লেখার বা প্রোফাইল তৈরি করতে পারবেন না।তাই লিখতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে হবে।  আমাদের যোগাযোগ করার ঠিকানা  info@gganbitan.com অথবা gganbitan@gmail.com আপনি এই মেইলে মেইল করুন।আপনার নাম ঠিকানা সহ পোস্ট মেইল করে দিলে আমরা আপনার নামে পোস্ট করে দিব।অথবা আপনি নিয়মিত পোস্ট লিখতে চাইলে আমাদের কাছে তা জানান।আপনার মেইল আমাদের দিন আমরা অথোর রিকোয়েস্ট পাঠিয়ে দিব।এবং আপনি আমাদের সাইটে অথর হয়ে পোস্ট সরাসরি লেখার সুযোগ পাবেন।

যেসকল নিয়ম মেনে পোস্ট লিখবেনঃআমাদের সাইটে লেখার জন্য আপনাকে কোন নির্দিষ্ট ক্যাটাগরিতে লিখতে হবে এমন কোন বাধ্যতা নেই।তবে কোন কপি করা পোস্ট বা আগে কোথাও পাবলিশ করেছে এমন পোস্ট দিতে পারবেন না।তবে আপনি যে কোন পোস্ট থেকে তথ্য সংগ্রহ করে তা নিজের মত করে লিখে দিতে পারবেন।কোন এডাল্ট সাইটের বা অবৈধ সাইটের লিংক শেয়ার করতে পারবেন না তবে বৈধ যে কোন সাইটের পোস্ট শেয়ার করুন কোন বাধা নেই।পোস্ট সর্বনিম্ন ৪০০ ওয়ার্ডের হতে হবে।আর্নিং পোস্টের জন্য পেমেন্ট প্রুভ দিতে হবে।আপনি রেফারেল লিংক শেয়ার করতে পারবেন। 

💡আপনার জ্ঞান বিশ্বে ছড়িয়ে দিতে আমরা অঙ্গিকারবদ্ধ💡
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url