সুপ্রিয় পাঠক আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি একটি দুর্দান্ত ইনকামের পথ। এটি যে কোন মানুষ করতে পারবে এতে আপনাকে কোন প্রকার কাজ করা লাগবে না। এর থেকে কোন কাজ না করেই মাসে ২০০০-৩০০০ টাকা ইনকাম করতে পারবেন। আর আপনি যদি সামান্য কাজ করেন তাহলে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। চলুন তাহলে কথা না বাড়িয়ে কাজের কথায় আসা যাক,
আমরা সবাই বর্তমানে এন্ড্রয়েড ফোন অথবা পিসি ব্যবহার করে থাকি। আর তাতে আমরা ইন্টারনেট ব্রাউজ  করে থাকি। বর্তমানে আপনিও এই মুহূর্তে ইন্টারনেট ব্রাউজিং করছেন। কারণ আপনি ইন্টারনেট ব্রাউজিং না করলে আমার এই পোস্টটি পড়তে পারতেন না।
আচ্ছা ভাবুন তো আপনি যে ব্রাউজিং করছেন এর জন্য কি আপনার কোন অর্থোপার্জন হচ্ছে?
এ প্রশ্নের উত্তরে আপনি একটাই উত্তর দেবেন, না হচ্ছে না।
তাহলে ভাবুন তো এই ইন্টারনেট ব্রাউজিং যদি হয় আপনার একটি আয় এর উৎস তাহলে কেমন হয়! হ্যাঁ আজ আমি আপনাদের মাঝে এমন একটি অনলাইন ইনকাম টিপস শেয়ার করবো যার মাধ্যমে আপনি শুধুমাত্র একটি ব্রাউজার ব্যবহার করে মাসে 2-3 হাজার টাকা ইনকাম করতে পারবেন। এবং এর পাশাপাশি আপনি যদি একটু কাজ করেন তাহলে এর থেকে আনলিমিটেড ইনকাম করা সম্ভব। এর পাশাপাশি ব্রাউজারটির অনেক সুযোগ সুবিধাও রয়েছে। যেগুলো হলো,
 ব্রাউজার দিয়ে আপনি সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্তভাবে নেট চালাতে পারবেন।আপনি যে কোন সাইটে প্রবেশ করুন না কেন কোন প্রকার বিজ্ঞাপন প্রদর্শিত হবে না।তবে এটি ছাড়া আরও অনেক ব্রাউজার আছে যেগুলো বিজ্ঞাপন ব্লক করে  রাখে কিন্তু সেগুলো ad-blocker এত শক্তিশালী নয়। এই ব্রাউজারটির ad-blocker ব্যবহার করার ফলে আপনি খুব দ্রুত এবং সুন্দর ব্রাউজিং এক্সপেরিয়েন্স পাবেন। এর পরে রয়েছে এই ব্রাউজারটি আপনার ব্যক্তিগত তথ্য সম্পূর্ণ নিরাপদ রাখবে এবং অনেক সাইট রয়েছে যেগুলো বিভিন্ন ধরনের ট্র্যাকার ব্যবহার করে থাকে এই সাইটটি সেগুলো ব্লক করে রাখে। যার ফলে কেউ আপনার ব্যক্তিগত তথ্য ট্র্যাক করতে পারবে না। এবং ব্রাউজারটি ইন্টারফেস অনেক সুন্দর এবং ইউজার ফ্রেন্ডলি। এই সকল সুবিধার পাশাপাশি আপনি পাচ্ছেন ইনকামের সুবিধা এর থেকে বড় সুযোগ আর কি হতে পারে?এই পোস্টটিতে  আমি আপনাদের কয়েকটি পার্ট করে সম্পূর্ণ ভাবে বুঝিয়ে দেব। কারণ প্রায় সকল সাইটে অনলাইন আর্নিং বিষয়ক টিপস গুলো এমন করে দেয় যাতে আপনি তাদের কথায় প্রলুব্ধ হয়ে জয়েন করবেন এতে তারা রেফারেল বোনাস পাবে কিন্তু আপনি কোন প্রকার অর্থ উপার্জন করতে পারবেন না।  তারা এগুলো  করে থাকে শুধু মাত্র ব্যক্তিগত স্বার্থে। এবং তাদের ইনকামের জন্য। তবে আমি আপনাদের সম্পূর্ণ গাইডলাইন দিব। তাহলে চলুন কাজ শুরু করা যাক,
প্রথমে নিচে দেওয়া ছবিতে ক্লিক করে লিঙ্কে প্রবেশ করুন-


লিংক-এখানে ক্লিক করুন
এই লিংকে প্রবেশ করলে আপনার সামনে এরকম একটা ইন্টারফেস চলে আসবে, নিচের ডাউনলোড অপশন দেখতে পাবেন সেখান থেকে ব্রাউজারটি ডাউনলোড করুন এরপরে,
তিন ডটে ক্লিক করার পরে-
এখান থেকে কনটেন্ট ক্রিয়েটর সিলেক্ট করুন। এরপরে আপনার  সামনে ঠিক এরকম একটি ইমেল দ্বারা সাইন আপ করার পর আমার  ফর্ম আসবে। ওখানে আপনার ইমেইল টি দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন।

ক্লিক করার পরে আপনার ইমেইলে একটি মেইল চলে আসবে। মেইলটিতে একটি লিংক থাকবে লিংকে ক্লিক করার মাধ্যমে মেইলটি কনফার্ম করুন। ইমেইল কনফার্ম হলে। আপনার অ্যাকাউন্ট লগিন হবে।
 সেখান থেকে আপনাকে ইউটিউব চ্যানেল বা ওয়েবসাইটে এড করতে হবে।
আপনি ওয়েবসাইট থাকলেও সেটি এড না করে ইউটিউব চ্যানেল এড করুন। এর প্রধান কারণ হচ্ছে ইউটিউব চ্যানেল এড করা সহজ।
একদম নিচে দেখবে এড ওয়েবসাইট অর চ্যালেন লেখা এটি দেখে চ্যানেলটি অ্যাড করতে হবে।অ্যাড  চ্যানেল অপশনে ক্লিক   করলে আপনার সামনে একটি অপশন আসবে যেখানে দেখাবে আপনি ওয়েব সাইট এড করতে চান নাকি ইউটিউব চ্যানেল। আপনি ইউটিউব চ্যানেল সিলেক্ট করুন।


ইউটিউব চ্যানেল সিলেক্ট   করতে আপনার জিমেইল দিন এবং যে ইমেইল দিয়ে ইউটিউব চ্যানেল খোলা সেটি ব্রাউজারে লগইন করুন। এছাড়া পেমেন্ট পেতে আপহোল্ড একাউন্ট এড করা লাগে।
 পোস্ট বড় হয়ে যাওয়ার কারণে পরবর্তী পোস্টে আমি আপহোল্ড একটি একাউন্ট তৈরি করা শিখিয়ে দেবো এবং কিভাবে কানেক্ট করবেন তা দেখিয়ে দেবো।  আপনি প্রতিটি রেফারে পাবেন 30 টোকেন যার মূল্য 12 ডলারের বেশি। আর যারা রেফার করতে পারেন না তাদের ভয় পাওয়ার কোন কারণ নেই। যদিও রেফার করতে পারলে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন। রেফার   ইনকাম করার পদ্ধতি পরবর্তী পোস্টে দেখিয়ে দেয়া হবে। এই অ্যাপটি থেকে আপনি আজীবন ইনকাম করতে পারবেন তাই বিস্তারিত জানতে আমাদের সাইটটি নিয়মিত ভিজিট করুন। কোন সমস্যা হলে কমেন্ট করতে ভুলবেন না।

12 মন্তব্যসমূহ

  1. Bhaiya eitar theke ki apni income peyechen....er ETA real je tar proman ase

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. অবশ্যই আছে!আপনি কাজ করলে পেমেন্ট পাবেন ১০০%...
      আমি পেমেন্ট পেয়েছি তারপরেই পোষ্ট করেছি!

      মুছুন
  2. সুন্দর লেখা ধন্যবাদ।এটি BAT টোকের বিশাল প্রোজেক্ট। যা ২০১৭ সাল থেকে পেমেন্ট করে আসছে।

    উত্তরমুছুন
  3. x-) (y) (f) নাইস।পেমেন্ট মেথড কি?

    উত্তরমুছুন
  4. পেমেন্ট মেথড BAT টোকেন।এবং আপহোল্ড একাউন্টে পেমেন্ট করে।

    উত্তরমুছুন
  5. BAT টোকেন আপনি বিন্যান্স সহ আরো অনেক ট্রডিং প্লাটফর্মে বিটকয়েনে একচেন্জ করতে পারবেন।এছাড়ারআপনি বিভিন্ন ট্রাস্টেড একচেন্জ ফেসবুক গ্রুপ হতে সরাসরি সেল করে বিকাশে টাকা নিতে পারেন।ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।

    উত্তরমুছুন
  6. এটি থেকে কি এখনো আয় করা যায়?
    আমি দেখছি এ বিষয়ে আরো অনেক পোস্ট করেছে।যদি এখনো মেমেন্ট করে তাহলে অবশ্যাই জানান।আমার দেখা আরেকটি অনলাইন আয়ের সাইট https://www.eshoaykori.com তবে দুঃখের বিষয় সাইটি আর নিয়মিত আপডেট হচ্ছে না!

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. অবশ্যই এখনো এটি থেকে আয় করতে পারবেন।এবং এটি ১০০% বিশ্বস্ত উপায়।

      মুছুন
    2. হুম! আমিও বেশ কয়েকদিন ধরে বিষয়টা খেয়াল করছি। তবে, অনলাইনে আয়ের সেরা ও সঠিক উপায় নিয়ে ইদানিং moneyBag24.com এ বেশ ভালো লেখালেখি হচ্ছে। আপনি চাইলে, সাইটটি ভিসিট করতে পারেন।

      মুছুন
    3. অসংখ্য ধন্যবাদ! এমন একটি লেখা পোষ্ট করার জন্য। নতুনদের জন্য সঠিক ও সহজ উপায়ে অনলাইনে ইনকাম করার গাইড লাইন হিসেবে পোষ্টটির তুলনা হয়না। অনলাইনে টাকা ইনকাম করার আরো একটি ভালো পোষ্টঃ Make Money Online Bangla G+ পড়তে পারেন।

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন