মোবাইল দিয়ে ফেসবুকের সকল ফ্রেন্ড রিকুয়েস্ট এড করুন এক ক্লিকে

বর্তমানের সকল সোশ্যাল মিডিয়ার মধ্যে অন্যতম হচ্ছে ফেসবুক। ফেসবুক হচ্ছে সবচাইতে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া।আমাদের এই ফেসবুক একাউন্টে অনেক সময় অনেক ফ্রেন্ড রিকুয়েস্ট একসাথে একসেপ্ট করতে হয়।এগুলো একটি একটি করে কনফার্ম করা অনেক কষ্টসাধ্য এবং সময় সাপেক্ষ ব্যাপার। তাই আমাদের অন্য উপায় খুঁজতে হয়।তবে কিছুদিন আগেও অনেক উপায় ছিল যেগুলো দ্বারা খুব সহজেই ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো একসাথে একসেপ্ট করা যেত। কিন্তু বর্তমানে সে সকল মেথড আর কাজ করছে না। আগে অনেক ওয়েবসাইট দ্বারা এবং অ্যাপ্লিকেশন দিয়ে এসকল কাজ করা যেত। এবং বিভিন্ন জাভাস্ক্রিপ্ট ছিল যে গুলো দিয়ে খুব সহজেই ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করে নেয়া যেত। কিন্তু তার অধিকাংশই বর্তমানে কাজ করে না। তাই আমি আপনাদের আজ দেখাব আপনার হাতের মোবাইল ফোনের মাধ্যমে কিভাবে আপনি খুব সহজে আপনার ফেসবুকের সকল ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করবেন। ওয়েবসাইট বা এপ্লিকেশন ছাড়াই।
আজ আমি দেখাব কিভাবে মোবাইল দিয়ে জাভা স্ক্রিপ্ট ব্যবহার করবেন। এবং এক ক্লিকেই ফেসবুকের সকল ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করবেন  তা দেখাবো।
1⃣নিচে দেওয়া কোড গুলো কপি করুন -
Javascript:var confirmBtns = document.getElementsByTagName('button');

for (var i = 0; i < confirmBtns.length; i++) {

    if (confirmBtns[i].innerHTML == "Confirm") {

        confirmBtns[i].click();

    }

}
 2⃣যে কোন একটি ব্রাউজার ওপেন করুন। ব্রাউজারের ডেস্কটপ মোড অন করুন। এবং যে ফেসবুক একাউন্টের রিকোয়েস্ট গুলো একসেপ্ট করবেন সেটি লগইন করুন।
3⃣এর পরে এই লিংকে যান- www.facebook.com/reqs.php
4⃣আপনার একউন্টে যত গুলো রিকোয়েস্ট আচ্ছে তার বড় লিষ্ট দেখতে পাবেন।স্ক্রল করে নিচে গিয়ে দেখতে পাবেন SeeMore সেটিতে ক্লিক করে আপনার লিষ্ট টি বড় করুন।কারন লিষ্টে যত বেশি রিকোয়েস্ট হবে তত বেশি রিকোয়েস্ট একসেপ্ট হবে।
5⃣আপনার ব্রাউজারের সার্চ বারের ক্লিক করুন এবং লিখুন-
javascript: এবং লেখাটির উপরে কপি করা কোড গুলো পেস্ট করুন।
ব্রাউজারের GO বাটনে ক্লিক করে রান করুন।দেখবেন ফ্রেন্ড রিকোয়েস্টগুলো এক্সেপ্ট হতে শুরু করেছে। এবং কয়েক সেকেন্ডের ভিতর রিকোয়েস্ট একসেপ্ট হয়ে যাবে।
🚫সতর্কতা-
একসাথে অনেক রিকোয়েস্ট এভাবে করলে এবং বার বার করলে আইডিতে প্রবলেম হতে পারে তাই সাবধানতা অবলম্বন করুন।
🔥ফেসবুকের সমন্ধে আরো টিপ্স পেতে চান?
আমাদের সাইটের ইমেইল সাবস্ক্রিপশন বক্সে আপনার মেইল দিয়ে সাবস্ক্রাইব করুন।আমরা মেইল করে জানিয়ে দিব আপনাকে আমাদের পোষ্ট সম্পর্কে!

SHARE THIS

Author:

নিজের ক্ষুদ্র জ্ঞানকে সবার মাঝে ছড়িয়ে দেওয়ার ক্ষুদ্র প্রয়াস!

0 comments:

💥পোস্টটি কেমন লাগলো?
💥এ সম্পর্কে কোন প্রশ্ন বা কোন মতামত আছে?
💥মতামত বা প্রশ্ন থাকলে তা কমেন্ট করে আমাদের জানান!