অনার্স ১ম বর্ষের সকল বিভাগের রেজাল্ট-nu.edu.bd Honours 1st year result

বর্তমান সময়ে আমাদের সকলের হাতেই মোবাইল ফোন রয়েছে।আর আমরা আমাদের যেকোনো পরীক্ষার রেজাল্ট মোবাইল ফোনের মাধ্যমে পেতে পারি।এর জন্য আমাদের আলাদা করে কারো সাহায্যের দরকার পড়ে না। আমাদের মাঝে অনেকেই আছে এখনো বিভিন্ন পরীক্ষার রেজাল্ট বের করতে হলে বিভিন্ন কারো সহযোগিতা চেয়ে থাকি। কিন্তু আমরা চাইলে আমাদের হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে খুব সহজেই রেজাল্ট  জেনে নিতে পারি। তাই আজ আমরা অনার্স প্রথম বর্ষের যে কোন বিভাগের রেজাল্ট জানব  নিজের মোবাইল ফোনের মাধ্যমে। মোবাইল ফোনের মাধ্যমে রেজাল্ট জানা অত্যন্ত সহজ এবং খুব অল্প সময়ের মধ্যে  আমরা রেজাল্ট পেয়ে যেতে পারি।
অনার্স প্রথম বর্ষের রেজাল্ট
চলো তাহলে দেখে নেই  কিভাবে ন্যাশনাল ইউনিভার্সিটি অনার্স প্রথম বর্ষের রেজাল্ট আমরা দেখব। রেজাল্ট দেখতে হলে প্রথমে এই লিংকে প্রবেশ করতে হবে।
লিংক-Click Hare!
Nuedubd Honours 1st year result
লিঙ্কে প্রবেশ করার পরে আপনার সামনে ঠিক এরকম একটি ওয়েব পেজ চলে আসবে। এখান থেকে আমরা অনার্স(Honours) সিলেক্ট করি। অনার্স সিলেক্ট করার পরে দেখবো আমাদের বিভিন্ন ইয়ার রেজাল্ট দেখার অপশন আসছে। এখান থেকে আমরা প্রথম বর্ষ সিলেক্ট করব। অর্থাৎ ফার্স্ট ইয়ার(1st year) সিলেক্ট করব।
National University Result
পরবর্তী স্টেপে আমাদের সকল তথ্য দিতে বলা হবে-
প্রথম বর্ষ সিলেক্ট করার পরে আমাদের সামনে রেজাল্ট দেখার   রোল নাম্বার(Exam Roll) রেজিস্ট্রেশন নাম্বার(Registration) পরীক্ষার বছর(Exam year) ইত্যাদি জানতে চাইবে। নির্দিষ্ট করে সকল তথ্য পূরণ করুন এবং মিলিয়ে নিন আপনার রোল নম্বর রেজিস্ট্রেশন নাম্বার এবং পরীক্ষার বছর ঠিক আছে কিনা। সবকিছু ঠিক থাকলে ক্যাপচায় থাকা লেখা অথবা নম্বরগুলো নিচের ফাঁকা করে হুবহু তুলে দেই।এর পরে সার্চ রেজাল্ট লেখাতে ক্লিক করি!তাহলে কাঙ্খিত রেজাল্টটি পেয়ে যাবো আমরা।

SSC রেজাল্ট দেখতে ক্লিক করুন!
Next Post Previous Post