Kicktoken Airdrop জয়েন করেই নিন ৬৮ ডলারের টোকেন ( টপ টোকেন 2020)

আপনারা সকলেই এয়ারড্রপ (airdrop)  সম্পর্কে জানেন।এটি হচ্ছে কোন ক্রিপ্টো কারেন্সি যখন নতুন মার্কেটে আসে তারা কিছু কয়েন গ্রাহক বৃদ্ধির জন্য ফ্রী দিয়ে থাকে। আর এটাই হলো ক্রিপ্টোকারেন্সি (cryptocurrency)  এর থেকে ফ্রি-তে আয় করার উপায়। আজ আমি আপনাদের কাছে একটি দুর্দান্ত টোকেন শেয়ার করবো।এটি হলো kickex airdrop যার জয়েনিং বোনাস ৬৮.৫ ডলার।এবং প্রতিটি রেফারেলে ৩৪.৫ ডলার পাবেন।যা আপনাকে একটি দারুন আয়ের সুযোগ করে দিয়েছে।এয়ারড্রপ টি কয়েনমার্কেটক্যাপ ( coinmarkertcap) লিস্টেড।
অনলাইন ইনকাম
এটি মূলত একটি একচেঞ্জ(exchange) সাইটের টোকেন।এবং প্রতিটি একচেঞ্জ সাইটের টোকেন গুলোই ৯০% সফল হয়।এই kickex টোকেনটি কয়েনমার্কেটক্যাপ লিস্টেড।তাহলে এটি কতটা ভ্যালুয়েবল(Valuable) টোকেন আপনারাই বুঝতে পারছেন।আর এটি মিস করা আপনার চরম ভুলের কারন হবে বলে আমি মনে করি।
easy airdrops
Kick টোকেন যা কয়েন মার্কেটক্যাপ লিস্টেড একটি টোকেন।সাইনআপ করলে পাবেন ১০০,০০০ টোকেন।যার বর্তমান মূল্য ৬৮.৫ ডলার।প্রতিরেফারেল ৫০,০০০ টোকেন। শুধুমাত্র ইমেইল দিয়ে লগিন করলেই কাজ হবে।কোন টেলেগ্রাম,ফেসবুক, টুইটারের কাজ নেই।আপনারা সকলে জয়েন করুন আশা করি লাভবান হবেন ১০০।
আপনারা সকলেই ICO সম্পর্কে জানেন।ICO তে জয়েন করতে প্রথমে এই লিংকে প্রবেশ করুন। এরপরে আপনার সামনে সাইটের হোমপেজে চলে আসবে।এখান থেকে রেজিস্টার নাউ(Register Now) সিলেক্ট করুন।
best airdrops
এরপরে রেজিস্ট্রার ফরম আসবে।সেখানে আপনি তিন প্রক্রিয়ায় সাইনআপ করতে পারবেন।আমি পরামর্শ দিব আপনি জিমেইল দিয়ে অটো সাইনআপ করুন।কারন এটি সহজ ও সুবিধাজনক।
free airdrop coins 2020
এরপরে ভিতরে গেলেই আপনি রেফারেল লিংক পাবেন যা শেয়ার করেও আপনি প্রচুর পরিমাণ আয় করতে পারবেন।
ধন্যবাদ!

SHARE THIS

Author:

নিজের ক্ষুদ্র জ্ঞানকে সবার মাঝে ছড়িয়ে দেওয়ার ক্ষুদ্র প্রয়াস!

0 comments:

💥পোস্টটি কেমন লাগলো?
💥এ সম্পর্কে কোন প্রশ্ন বা কোন মতামত আছে?
💥মতামত বা প্রশ্ন থাকলে তা কমেন্ট করে আমাদের জানান!