বিকাশ মোবাইল রিচার্জ অফার 2020 রিচার্জে ১০০% ক্যাশব্যাক

বিকাশ অফার বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের দিয়ে থাকে। এর ভিতর বিকাশ মোবাইল রিচার্জ অফার 2020 সালে সবচাইতে বেশি দিচ্ছে (bKash App Recharge Offer 2020)। যেমন বিকাশ ৩৫ টাকা রিচার্জ অফার এখানে ৩৫ টাকা রিচার্জ করলে ৩৫% ক্যাশব্যাক দেওয়া হতো। আবার বিকাশ ২১ টাকা রিচার্জ অফার ও অনেকদিন ছিল। বর্তমানে বিকাশে ১২ টাকা রিচার্জ করলে ১২ টাকা ক্যাশব্যাক অফার চলছে।  এসকল রিচার্জ অফার মূলত বিকাশ এপস/অ্যাপ ব্যাবহারকারীদের জন্য। (bkash mobile recharge offer)
বিকাশ রিচার্জ অফার 2020
বিকাশ রিচার্জ অফার গ্রহন করতে হলে আপনাকে অবশ্যই বিকাশ মোবাইল এপ্স ব্যাবহার করতে হবে। এবং প্রতিটি অফার একজন গ্রাহক শুধুমাত্র ১ বারই গ্রহন করতে পারবেন। বর্তমানে চলতেছে ১২ টাকা রিচার্জে ১২ টাকা ক্যাশ ব্যাক। তার মানে ১২ টাকা রিচার্জ করলে ১২ টাকা আপনাকে ফেরত দেওয়া হবে। তবে অবশ্যই আপনার যে নম্বরে বিকাশ খোলা সেই নম্বরে রিচার্জ করতে হবে। এবং এই ক্যাশব্যাক পাবেন রিচার্জের পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে। যা আপনার মূল বিকাশের ব্যালেন্সের সাথে যোগ করে দেওয়া হবে।
বিকাশ রিচার্জ অফার ২০২০
ক্যাশব্যাকটি পেতে অবশ্যই বিকাশ এপ্স ব্যাবহার করে রিচার্জ করতে হবে। তাহলেই আপনি ক্যাশব্যাক পাবেন। শর্তাবলি গুলো আমি আবারও জানাচ্ছি-

★ যে নম্বরে বিকাশ খোলা সেই নম্বরে রিচার্জ করতে হবে। 
★ অবশ্যই ১২ টাকাই রিচার্জ করতে হবে।
★ বিকাশ এপ্স ব্যাবহার করতে হবে।
★ নির্ধারিত সময়ের মধ্যে বা আপনার বিকাশ এপ্সে নোটিফিকেশন দেখে রিচার্জ করুন।
★ একজন গ্রাহক একবারই ক্যাশ ব্যাক পাবেন।

এরকম আরও ফ্রি অফার পেতে আমাদের সাথে থাকুন!
Next Post Previous Post
1 Comments
  • True Love
    True Love ১৫ নভেম্বর, ২০২০ এ ৩:২০ PM

    🙃🙃🙃

Add Comment
comment url