অ্যাপ দিয়ে বিকাশ একাউন্ট খোলার নিয়ম এবং নতুন বিকাশ একাউন্ট অফার ২০২০: নতুন বিকাশ একাউন্ট অফার 2020 (Bkash account open offer) প্রতিনিয়ত বদলায় তাই কখন আপনি কোন অফার পাবেন এটা বলা নিশ্চিত নয় বর্তমানে অ্যাপ দিয়ে বিকাশ একাউন্ট খুললে আপনি ২০ টাকা এবং প্রথম অ্যাপ লগিন এ ২৫ টাকা বোনাস পাবেন অর্থাৎ মোট ৪৫ টাকা : বিকাশ একাউন্ট খোলার সুবিধা রয়েছে অনেক। একটি বিকাশ একাউন্ট খোলার মাধ্যমে সহজের বিভিন্ন লেনদেন যখন তখন করা সম্ভব। এবং চাইলেই দেশের যে কোন প্রান্তে টাকা লেন-দেন করা সম্ভব। এ কারনেই আমরা অ্যাপ দিয়ে বিকাশ একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জানবো। বিকাশ পার্সোনাল একাউন্ট খোলার নিয়ম বর্তমানে খুবই সহজ। আপনি ঘরে বসে কিভাবে বিকাশ একাউন্ট খোলা যায় তা আজ জানতে পারবেন।

বিকাশ এপ দিয়ে একাউন্ট খোলার নিয়ম (bKash app registration) জানার ফলে একটি একাউন্ট সহজে খুলতে পারবেন। এবং এপ্স দিয়ে একাউন্ট খুললে আপনার কোন টাকা বা কাগজ পত্র দরকার হবে না। আসুন জানি বিকাশ একাউন্ট খোলার জন্য কি কি প্রয়োজন:

☑ শুধু মাত্র আপনার NID কার্ডের ফটোকপি!

বিকাশ অ্যাপ দিয়ে ঘড়ে বসে একাউন্ট খোলার জন্য এবং অ্যাপ ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন!

☑ লগিন/রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করুন।

☑ যে নম্বরে বিকাশ খুলতে চান নম্বরটি দিন। এ পরবর্তী লেখাতে ক্লিক করুন।

☑ আপনার অপারেটর সিলেক্ট করুন।

☑ কিছুক্ষণ অপেক্ষা করুন আপনার মোবাইলে একটি ভেরিফিকেশন কোড আসবে। এবং কোডটি অটোমেটিক ফাকা ঘরে বসে যাবে। কনফার্ম করুন বাটনে ক্লিক করুন।
☑ "আমার সম্মতি আছে" লেখাতে ক্লিক করুন। 

☑ "NID এর ছবি তুলুন" লেখাতে ক্লিক করুন।

☑ NID card এর সামনের পিঠের ছবি তুলুন। এবং কনফার্ম করুন।
☑ NID card এর পিছনের পাশের ছবি তুলুন। এবং কনফার্ম করুন।

☑ আপনার সকল তথ্য ঠিক আছে কি না দেখে নিন। এবং কোন ভূল হলে ঠিক করে দিন। এবং পরবর্তী লেখাতে ক্লিক করুন। 

☑ সঠিক তথ্য দিন এবং পরবর্তী লেখাতে ক্লিক করুন।
☑ আপনার ছবি দিতে হবে। এ কারনে আলো পূর্ন যায়গায় যান। এবং ফ্রন্ট ক্যামেরা অন করুন।

☑ এবার আপনার মুখের ছবি তুলুন। মুখের সামনে ক্যামেরা ধরে রাখুন কিছুক্ষণ। এবং বৃত্তের ভিতরে আপনার ছবি আসবে এবং বৃত্তের পাশে দেখা যাবে লোডিং হচ্ছে সম্পুর্ন পূর্ন না হওয়া পর্যন্ত ক্যামেরা নারাবেন না। এবং সম্পুর্ন পূর্ন 
☑  "নিশ্চিত করুন" লেখাতে ক্লিক করুন।
☑ কনফার্মেশন মেসেজের জন্য অপেক্ষা করুন। 

অপেক্ষাকৃত নতুন পুরনো