বিটকয়েন হলো ডিজিটাল মুদ্রা যার মাধ্যমে অনলাইনে লেনদেন করা সম্ভব। এর জন্য দরকার একটি বিটকয়েন একাউন্ট। এর মধ্যে উল্লেখযোগ্য হলো কয়েনবেস (Coinbase)  আজ আমরা কিভাবে কয়েনবেস একাউন্ট বা বিটকয়েন একাউন্ট খুলবো বা খোলার নিয়ম জানবো। আপনি চাইলে অনলাইনে বিটকয়েন আয় করে তা  কয়েনবেস টু বিকাশ ( Coinbase to bikash) কনভার্ট করে টাকা ক্যাশ করতে পারবেন।
আপনাদের সকলকে আমার আন্তরিক ধন্যবাদ জানাই আমার পোষ্ট পড়ার জন্য কিভাবে একটি।আমরা সকলেই বিটকয়েন,লাইট কয়েন, ইথিরিয়াম ইত্যাদি আর্ন করে থাকি এগুলো পেমেন্ট নেয়ার জন্য প্রয়োজন পড়ে ক্রিপ্টোকারেন্সি ওয়ালেট আর সেরকম একটি ওয়ালেট হচ্ছে কয়েনবেস।এটিতে আপনি বিটকয়েন, লাইট কয়েন, ইথেরিয়াম,বিটকয়েন ক্যাশ ইত্যাদি জমা রাখতে পারবেন। এবং তুলতে পারবেন আপনাদের অনেকেরই এই কয়েনবেস ওয়ালেট নেই কিন্তু কয়েনবেস ওয়ালেট খোলা খুবই সহজ তাই আমি আপনাদের দেখিয়ে দেবো কিভাবে একটি কয়েনবেস ওয়ালেট খোলা যায়! 
কিভাবে একটি কয়েনবেস  ওয়ালেট খুলতে হয় তা আমি step-by-step দেখিয়ে দেব।
 প্রথমে আপনারা 👉👉👉এখানে ক্লিক করুন!






তারপর আপনাদের সামনে একটি পেজ শো করবে  পেজটি স্ক্রল করে একটু নিচের দিকে যান সেখানে এরকম একটি পেজ আসবে সেখানে আপনাদের ফাস্ট নেম লাস্ট নেন ইমেইল পাসওয়ার্ড আই এম নট রোবট ভেরিফিকেশন এবং সবশেষে আই একসেপ্ট টার্মস এন্ড কন্ডিশন এর ঘরে টিক চিহ্ন দিন এরপর সাবমিট ক্লিক করুন!
এবার  এবার সাইন আপ এ ক্লিক করার পরে আপনার জিমেইলে একটি কনফার্মেশন লিংক আসবে। সেই লিংকটি আপনি যে ব্রাউজার দিয়ে কয়েনবেজ ওয়ালেট খুলছেন সেই ব্রাউজার দিয়ে ওপেন করুন তাহলে আপনাদের ইমেইল ভেরিফিকেশন কমপ্লিট হয়ে যাবে।
বিঃদ্রঃমনে রাখবেন যে ব্রাউজার দিয়ে কয়েনবেস একাউন্ট খুলছেন ফ্রী ব্রাউজার দিয়ে লিংকটি ভিজিট করতে হবে।

এবার  এবার সাইন আপ এ ক্লিক করার পরে আপনার জিমেইলে একটি কনফার্মেশন লিংক আসবে। সেই লিংকটি আপনি যে ব্রাউজার দিয়ে কয়েনবেজ ওয়ালেট খুলছেন সেই ব্রাউজার দিয়ে ওপেন করুন তাহলে আপনাদের ইমেইল ভেরিফিকেশন কমপ্লিট হয়ে যাবে।

বিঃদ্রঃমনে রাখবেন যে ব্রাউজার দিয়ে কয়েনবেস একাউন্ট খুলছেন ফ্রী ব্রাউজার দিয়ে লিংকটি ভিজিট করতে হবে।
আপনার নম্বরে পাওয়া কোড টি বসিয়ে সাবমিট করুন।


ব্যাস আপনাদের কয়েনবেজ ওয়ালেট টি কমপ্লিট এখন আপনারা চাইলেই যেকোনো ট্রানজেকশন করতে পারবেন!আমাদের আরো নতুন নতুন আর্নিং পোষ্ট পেতে আমাদের সাথেই থাকুন!
পোষ্টটি পড়ার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ



নবীনতর পূর্বতন
close