আমি  গত সময়ে অনেকবার একটি অনলাইন আরনিং বিষয় নিয়ে পোস্ট করেছি।সেটা হচ্ছে Brave ব্রাউজার থেকে আয় করার উপায় নিয়ে। আজ আমি আপনাদের সামনে আবার  পেমেন্ট প্রুফ নিয়ে হাজির হয়েছি। আপনারা অনেকেই গত পোস্টগুলোতে কমেন্ট করেছেন, যে সত্যি Brave Browser পেমেন্ট করে কিনা। অনেকেই আমার দেওয়া লিঙ্ক থেকে জয়েন করেছেন। আবার অনেকেই জয়েন করেননি। এর আগেও আমি প্রেমেন্ট প্রুভ আপনাদের দেখিয়ে ছিলাম।
আপনারা যারা এর আগে জয়েন করেন নাই অবশ্যই জয়েন করে নেবেন।কারন এটি 100 পার্সেন্ট পেমেন্ট করে।এবং পেমেন্ট করবে।কারন এটি কোন পিটিসি সাইট বা পিটিসি  অ্যাপস নয়। যে একাবার পেমেন্ট করে আর পেমেন্ট করবে না। আপনারা নিশ্চিন্তে কাজ করতে পারেন। পেমেন্ট 100 ভাগ নিশ্চিত। তাই আপনারা নিশ্চিন্তে কাজ করতে পারেন।
আপনারা যারা ব্রাউজার এ কাজ করা শুরু করেন নাই তারা এখন এই লিংক থেকে ব্রেভ ব্রাউজারে(brave browser) কাজ করা শুরু করুন। 
নতুন যারা ব্রাউজারে কাজ করবেন।তারা কিভাবে কাজ করবেন এই পোস্ট থেকে দেখে নিন।
⚠কিভাবে কাজ শুরু করবেন তাই পোস্ট থেকে দেখে নিন ⚠
উপরের লিংক থেকে এবং পোস্টটি দেখে কাজ শুরু করে দিন। এখান থেকে অবশ্যই আয় করতে পারবেন।আপনি যদি এফিলিয়েট করতে না পারেন মানে কাউকে রেফারেল এ জয়েন করাতে না পারেন তাহলেও আপনি কিভাবে আয় করবেন আমি আপনাদের দেখাবো।
আমার এই মাসের পেমেন্ট প্রুভ দেখে নিন-


উপরের পোস্ট থেকে আমরা কাজ করার উপায় সম্পর্কে জানতে পারলাম।এবং এটা নিশ্চিত হলাম এটি 100 ভাগ পেমেন্ট করে। তাহলে এবার দেখে নেই কিভাবে আমরা আয় করব এটা থেকে।

 এটা থেকে প্রতি মাসে টিপস পাওয়া যায় সেটা আপনার আগেও জানেন। তাহলে যারা এফিলিয়েট করতে পারেন না তারা অ্যাফিলিয়েট করে আয় করবেন কিভাবে।আমরা অনেকেই আছি যারা রেফারেল করে কাউকে জয়েন করাতে পারি না। সে ক্ষেত্রে আমরা রেফারেল আর্নিং পাবো না!তা হতে পারে না!

 আমরা দেখব কিভাবে রেফারেল ছাড়াই  রেফারেল আর্নিং পাব। আমাদের সবারই অনেক বন্ধু-বান্ধব  রয়েছে। আর অবশ্যই তারা স্মার্ট ফোন অথবা কম্পিউটার ল্যাপটপ ব্যবহার করে থাকে। সে ক্ষেত্রে আপনি যদি আপনার রেফারেল লিংক থেকে তাদের কম্পিউটার, ফোনে অথবা ল্যাপটপে এই ব্রাউজারটি ইন্সটল করে দেন এবং ব্যবহারের পরামর্শ দেন তাহলে আপনি পেয়ে যাবেন ৫  ডলারের উপরে।

 এবার হিসাব করুন আপনি যদি 1 মাসে মাত্র 20 জনকে কোন ভাবেই জয়েন করাতে পারেন  তাহলে আপনি মিনিমাম 100 ডলারের উপরে পাবেন। প্রতিটা ডলার যদি আপনি ৮৫ টাকা দরেও বিক্রি করেন আপনি ৮৫০০+ টাকা পেয়ে যাবেন এক মাসে। এর জন্য আপনাকে কোন কঠোর পরিশ্রম করতে হবে না। শুধুমাত্র 5-10 মিনিটের কাজ। আর যেহেতু এটি 100% পেমেন্ট পাবেন তাহলে কেন এই বিরাট আয়ের সুযোগ মিস করবেন?
তাই আপনারা সবাই কাজে লেগে পরুন।

Post a Comment

নবীনতর পূর্বতন