শনিবার, ২০ জুলাই, ২০১৯

Brave Browser এ কাজ করে কিভাবে পেমেন্ট নিবেন A to Z

Brave Browser এ কাজ করার জন্য আমি আপনাদের গত পোস্টে বলেছিলাম।অনেকে জয়েন করেছেন।আবার অনেকে করছেন না এটা ভেবে সত্যি কি টাকা দেবে!আচ্ছা বলুন তো পেমেন্ট না দিলে আপনাদের মাঝে শেয়ার করে আমার লাভ কি?কোন লাভ নেই।এটি থেকে আমি গত মাসে ৪০+ ডলার আয় করেছি।কিন্তু আয় আরো বেশি হতো কিন্তু সময় দিতে পারিনাই বলে আয়ের পরিমান টা কম ছিল।যাই হোক আমি আপনাদের আজ দেখাবো কিভাবে আপনারা Brave Browser থেকে আয় করবেন এবং পেমেন্ট নিবেন তার A to Z.
আপনারা যারা এখনো জয়েন করেন নাই তারা এই লিংক থেকে এখনি জয়েন করুন।
⏩উপরের লিংক হতে brave browser টি ডাউনলোড করুন।
⏩লিংকে প্রবেশ করার পরে উপরে তিন ডট অপশন দেখতো পাবেন।সেটিতে ক্লিক করে Content creator সিলেক্ট করুন Sing Up এবং sing in অপশন আসবে।সেখান থেকে Singh up ক্লিক করে ফাকা ঘরে আপনার জিমেইলটি দিন।এবং continue ক্লিক করুন।
⏩আপনার জিমেইল চেক করুন দেখবেন  একটি লিংক পাঠিয়েছে।সেটি ক্লিক করে মেইল ভেরিফাই করে নিন।
⏩ব্রাউজারটি ডাউনলোড হলে ওপেন করুন।brave.com ↔ content creator↔sing in↔যে জিমেইল টি দিয়ে sing up করেছিলেন সেটি দিয়ে sing in করুন।লগিন লিংক আপনার জিমেইলে পাবেন।
বুঝতে কোথায়ও সমস্যা হলে পোস্টটি দেখুন- click hare
লগিন করা হলে আপনার সামনে এরকম একটি পেজ আসবে।

⏩ছবিতে দেখছেন 22.26  BAT এটি আপনার আর্নিং।
⏩Refaral promo stats আপনার রেফারেলে কতজন জয়েন করেছে তার ডিটেলস।
⏩এখানে একটি আপহোল্ড একাউন্ট কানেক্ট করুন।
⏩আপহোল্ড একাউন্ট খুলতে ক্লিক করুন- click hare

⏩Add channel এখানে একটি  ওয়েবসাইট অথবা ইউটিউব চ্যানেল এড করতে হবে।ওয়েব সাইট থাকলেও  ইউটিউব চ্যানেল এড করাই উত্তম কারন এটি আপনার জন্য সহজ হবে।
Refaral link  লেখাতে ক্লিক  করুন।তাহলে আপনার রেফারেল লিংক কপি হয়ে যাবে।
আপনি লিংক টি বিভিন্ন সোশ্যাল মিডিয়া  এবং আপনার বন্ধুদের শেয়ার করার মাধ্যমে তাদের ব্রাউজার টি ডাউনলোড করে ১ মাস ব্যবহার করলেই পাবেন ৫ ডলার প্রতি ডাউনলোডে যা ৪০০-৪৫০ টাকার সমান।
⏩এছাড়া ব্রাউজিং করেও আয় করতে পারবেন।
⏩১ এ  ক্লিক করুন  এবং ২ নং আপশনের জায়গায় creat wallet অপশন আসবে। সেটিতে ক্লিক করে আপনি Show add অন করে দিন।তাহলে মাসের ২৫ তারিখ আপনার এখানে কয়েন জমা হবে।সেটি আপনার মেইন  একাউন্টে টিপস করার মাধ্যমে নিতে পারবেন।
⏩আপনার ব্রেভ একাউন্টের ব্যালেন্স প্রতি মাসের ৯ তারিখ আপনার আপহোল্ড একাউন্টে ট্রান্সফার করে দিবে তারা।
⏩আপ হোল্ড হচ্ছে একটি ক্রিপটোকারেন্সির  ওয়ালেট।সেখান থেকে আপনি কিভাবে টাকা বিকাশে নিবেন তা পরবর্তী টিউটোরিয়ালে দেখিয়ে দেওয়া হবে।
Disqus Comments

ইমেইল সাবস্ক্রিপশন