ফ্রিতে বিটকয়েন আয় করার সহজ উপায় পেমেন্ট পাবেন ১০০%

বিটকয়েন আয় করার সহজ উপায় অনলাইনে অনেক রয়েছে। সহজে বিটকয়েন আয় করে পেমেন্ট পাওয়া একটু কষ্টের ব্যাপার।কারন তারা আপনাকে আনলিমিটেড বিটকয়েন আয় করার লোভ দেখিয়ে কাজ করারে কিন্তু পেমেন্ট দিবেনা।পিটিসি সাইট বা অ্যাপ বিটকয়েন আয় করার উপায় একটি সহজ উপায় হলেও প্রচুর পরিমাণ পরিশ্রম করতে হয়।তারপরও ভালো পরিমাণ আয় করা সম্ভব নয়।তবে আমি এমন একটি উপায় নিয়ে এসেছি যার মাধ্যমে আমরা তেমন কোন কাজ না করেও মোটামুটি ভাল পরিমাণ আয় করতে পারবো।
বিটকয়েন আয়ের সেরা সাইট 2020

আমরা আজ এমন একটি সাইট নিয়ে আলোচনা করবো যেখানে বেট করে আয় করতে পারবেন।কি ঘাবরে গেলেন তো? না ঘাবড়ানোর কোন কারন নেই। এখানে আপনি ডিপোজিট না করেই আয় করতে পারবেন।

অনলাইন হতে আয় করার অসাধারণ উপায় এবং আপনি চাইলে লাইফটাইম আয় করতে পারবেন এমন একটি সাইট সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই [১০০% রিয়েল আয়ের উপায়] এই আর্টিকেলটি ভিজিট করুন।

ফ্রি স্পিন করে বিটকয়েন সাতোশি আয় করা সম্ভব এই সাইটটির মাধ্যমে।প্রতিদিন আপনাকে ফ্রিতে ৫ টি স্পিন করতে দেওয়া হবে।যার প্রতিটি স্পিন থেকে সর্বোচ্চ ৫০০ সাতোশি পর্যন্ত পাবেন।৫ টি স্পিন করে আপনি পাবেন ১০-১৫ সেন্ট বিটকয়েন।এবং ১ ডলার হলে তা কয়েনবেস এ তুলতে পারবেন।এবং সাথে সাথে পেমেন্ট করে দিবে।

সাইটটিতে সাইন আপ করলে পরে পাবেন ৫ টি স্পিন এবং ৬-১৮ ঘন্টা পরপর আবার ৫ টি করে স্পিন করতে পারবেন।১ ডলার হলেই তুলতে পারবেন প্রতি ডলার বিক্রি করতে পারবেন ৮৫ টাকায়।এবং ৫ টি স্পিন করতে সময় লাগবে ১ মিনিটিের মত।তাহলে ১০-১২ মিনিট কাজ করেই আয় করতে পারছেন ১ ডলার।এবং পেমেন্ট নিয়ে কোন চিন্তার কারন নেই।কারন এখানে প্রতিদিন কোটি কোটি টাকার বাজি খেলা হয়।তাই তারা নিশ্চিত আপনার টাকা মারবে না।এবং এই ফ্রি কয়েন দেওয়া হয়ে থাকে তাদের সাইটের গ্রাহক বৃদ্ধি করার জন্য।


যেভাবে আয় করবেন এবং কোন লোকসান ছাড়াই টাকা তুলবেন।এটি যেহেতু বাজি খেলার সাইট তাই আপনি আপনার ফ্রি স্পিন করে অর্জিত বিটকয়েন দিয়ে বাজি ধরবেন না।কারন এতে লাভবান হতে পারবেন আবার লোকসান গেলে সব শেষ।তবে যেহেতু এটি ফ্রিতে পেয়েছেন তাই পকেটে থেকে তো আর লস হবে না হারলে।আর জিততে পারলে তো বাজিমাত।চাইলে ডিপোজিট করেও আয় করতে পারবেন।তবে এক্ষেত্রে রিস্ক আপনারা লাভও আপনার।আমাকে কিছু দিতে হবেনা।

💥কিভাবে আয় করবেন!প্রথমে এই লিংকে প্রবেশ করুন সাইন আপ করতে- বিটকয়েন আয় করার সাইট

লিংকে প্রবেশ করে সাইন আপ অপশন সিলেক্ট করুন!
বিটকয়েন আয়ের সাইট
আপনার ইউজার নেম,ইমেইল,পাসওয়ার্ড দিয়ে সাইন-আপ কম্পলিট করুন।
বিটকয়েন আয়ের সেরা সাইট
এবার লগিন করে স্পিন অপশনে প্রবেশ করুন। দেখবেন ৫ টি স্পিন দিয়েছে।এবার স্পিন করুন। এবার ফ্রি স্পিনের উপর ক্লিক করুন। এবং স্পিন করে ফ্রি বিটকয়েন সাতোশি নিয়ে নিন।
বেশি বিটকয়েন আয়
পাঁচটি স্পিন করা হলে দেখুন টাইমার চালু হবে। যত সময় ওয়েট করতে বলে দেখুন এবং নির্ধারিত সময়ের পরে প্রবেশ করে আবার স্পিন করে বিটকয়েন কালেক্ট করুন।এবং ১ ডলার হয়ে গেলে কয়েনবেসে নিয়ে নিন।

💥💥সম্পুর্ন বিষয়টি বুজতে ভিডিও টিউটোরিয়ালটি দেখুন-
Next Post Previous Post
1 Comments
  • মো আব্দুল  আলীম
    মো আব্দুল আলীম ৮ এপ্রিল, ২০২০ এ ৪:১১ AM

    ভালো লাগলো- উপকারী

Add Comment
comment url