স্টুডেন্টরা অনলাইন ইনকাম করুন মোবাইল দিয়ে মাইক্রো জব সাইট থেকে

অনলাইন ইনকাম বা ফ্রিলান্সিং একটি জনপ্রিয় পেশা এবং অনলাইনে কাজ করে আয় করছে হাজার হাজার মানুষ।আবার অনেকেই জানে না কিভাবে অনলাইনে কাজ করে টাকা আয় করা যায় সে সম্পর্কে।এর জন্য অনেকেই অনেক সার্চ করে খোজাখুজি করে থাকে।অনেক কাজ শিখে কেউ সফল হতে পারে আবার কেউ সফলতা অর্জন করতে পারেন না।তবে সফলতা অর্জন করতে হলে শুধু শেখা নয় বরং কর্মদক্ষতা অর্জন করা দরকার।তবে কাজ শিখেই আয় করা বড় মার্কেট প্লেসে সম্ভব নয়। তাই প্রোফেশনাল ভাবে ফ্রিলান্সিং এর ভিতর নিজেকে নিয়োজিত করার আগে বিভিন্ন মাইক্রো জব সাইটে কাজ করতে পারেন।এসকল মাইক্রোজব সাইটগুলো থেকে ছোট ছোট কাজ করে আয় করা সম্ভব।আজকের আমি এমন একটি মাইক্রো জব সাইটের কথা বলবো যেটিতে আপনি অনেক ছোট ছোট কাজ করে আয় করতে পারবেন।
Make money online

মাইক্রো জব সাইটের সুবিধা সমূহ: এখানে আপনি ছোট ছোট কাজ করে আয় করতে পারবেন।ফ্রিল্যান্সিং সাইটগুলোতে বিশেষত কোন জব পোস্ট করা হলে সেখানে বিড করতে হয়।এবং বায়ার যদি আপনাকে কাজের জন্য উপযুক্ত মনে করেন তাহলে আপনাকে কাজ দিবে।না হলে আপনি কাজটি করতে পারবেন না।তাই প্রথম দিকে কাজ পেতে অনেক বেগ পেতে হয়ে থাকে। কিন্তু মাইক্রো  জব সাইটে আপনাকে সে ধরনের কোন কোন ঝামেলা পোহাতে হবেনা। এখানে অনেক কাজ থাকে যা আপনি অনায়াসে করতে পারবেন।এবং খুব অল্প আয় করেই পেমেন্ট নিতে পারবেন।অনলাইনে কাজ করে টাকা আয় করার প্রধান অন্তরায় হলো অনেক ক্ষেত্রেই দেখা যায় কাজ করে টাকা পাওয়া যায় না(বিশেষত লোকাল ভালো কাজ করার ক্ষেত্রে)। কিন্তু এসকল মাইক্রো জব সাইট বিশ্বস্ত। তাই পেমেন্ট পাবেন ১০০% নিশ্চিত।

নিজেকে একজন দক্ষ ফ্রিল্যান্সার হিসেবে গড়ে তুলতে মাইক্রো জব সাইটে কেন কাজ করবেন?মূলত এখানে কাজ করলে আপনি কাজ সম্পর্কে একটি বাস্তব সম্মত অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। যা আপনাকে একজন দক্ষ ফ্রিল্যান্সার হিসেবে গড়ে তুলতে সহায়তা করবে।এছাড়াও আপনি এখানে কাজ করার ফলে নিজেকে কাজের প্রতি মনোযোগী করে তুলতে পারবেন। এবং এর পাশাপাশি আপনার খরচ এখানের থেকে তুলতে পারবেন।


মাইক্রো জব সাইটে কোন ধরনের কাজ পাওয়া যায়? মাইক্রো জব সাইটে মূলত অনেক ছোট ছোট কাজ করতে হয়।যেগুলো করতে ৩-৫ মিনিট সময়য়ের দরকার হয়ে থাকে। এবং এগুলো ভিতর বিশেষ কাজ হলো- ওয়েব সাইট ভিজিট করা, এপ্স ডাউনলোড, ফেসবুক পেইজ/পোস্ট লাইক কমেন্ট করা,ইউটিউব সাবস্ক্রাইব করা,ভিডিও ভিউ করা,এড ভিউ/ক্লিক ইত্যাদি। প্রতিটি কাজের বিবরন পোস্টে দেওয়া থাকে।সেই ভাবে কাজ কম্পলিট করে প্রুফ সাবমিট করলেই আপনি টাকা পাবেন।মূলত মাইক্রোজব সাইটে ০.০৩-১ ডলারের কাজ পাওয়া যায়।প্রতিদিনের কাজ করে ২-৩ ঘন্টা সময় দিলে অনায়াসে আর্ন করতে পারবেন।

আজকে আমরা কোন সাইট নিয়ে আলোচনা করবো? আজকের বিষয় হলো পিকোওয়ার্ক(picoworker) এটি মূলত বিশ্বস্ত সাইট এবং সার্ভিস অনেক ভালো মানের। এছাড়াও অন্যান্য সাইটের তুলনায় এখানে কাজ অনেক বেশি পাওয়া যায়।এছাড়াও পেমেন্ট এর ক্ষেত্রেও রয়েছে বিশেষ সুবিধা। যেখানে অন্য সাইটে পেমেন্টের ক্ষেত্রে আপনার ক্রেডিট কার্ড বা ব্যাংক একাউন্ট থাকতে হবে। এখানে আপনি বিটকয়েনেও পেমেন্ট নিতে পারবেন বা অন্যান্য ক্রিপ্টোকারেন্সিতে।যার ফলে আপনাকে পেমেন্ট সম্পর্কে কোন চিন্তা করতে হবে না।অনলাইনে কাজ করার সাইট picoworker এ সাইন আপ করলেই আপনি পাবেন ৫০ সেন্ট এবং ৫ ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন।

যেভাবে কাজ শুরু করবেন- পিকোওয়ার্কে কাজ করতে প্রথমে আপনি picoworker এখানে গিয়ে সাইন আপ করুন।সাইন আপ কম্পলিট হলে আপনি মেইল ভেরিফাই করুন এবং লগিন করুন।তাহলে আপনি কাজ গুলো দেখতে পারবেন।এবং পছন্দ অনুযায়ী কাজ শুরু করুন।পেমেন্ট নিতে পারবেন কার্ড,বিটকয়েন,ব্যাংক মাধ্যমে।
Next Post Previous Post
8 Comments
  • what is love?
    what is love? ২ মে, ২০২০ এ ১২:৪৭ PM

    অসাধারণ হয়েছে...এই পোস্টের আকারের চেয়ে আরো তিন গুন বড় কমেন্ট করে ও এই পোস্টের গুন প্রকাশ করা সম্ভব হবে না। আপনার প্রতিনিয়ত পোস্টের মান দেখে আমি সত্যিই আশ্চর্য হয়ে যাই।
    আপনি সত্যিই একজন জিনিয়াস �� এরকম একটি ব্লগের নিয়মিত পাঠক হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সত্যি আজ অসম্ভব সুন্দর একটি পোস্ট.

  • Unknown
    Unknown ৭ মে, ২০২০ এ ৪:৪৭ AM

    Nope

  • Unknown
    Unknown ৭ মে, ২০২০ এ ৪:৪৮ AM

    I need a online job

  • Admin
    Admin ২৪ জুন, ২০২০ এ ১:২০ AM

    https://www.pickagears.com/

  • rocky islam
    rocky islam ১৬ আগস্ট, ২০২০ এ ১১:১৪ AM

    Thanks sir share this information.He has really sweet responses to basically all of these:Thank you so much

  • Unknown
    Unknown ১ নভেম্বর, ২০২০ এ ১১:৫৪ PM

    Hi

  • Job details bangla
    Job details bangla ১১ নভেম্বর, ২০২০ এ ১১:০৪ AM

    nice thanks for sharing
    job news in Bengali

  • Job details bangla
    Job details bangla ১১ নভেম্বর, ২০২০ এ ১১:০৮ AM

    nice thanks for sharing
    job news in Bengali

Add Comment
comment url