অনলাইনে কাজ করে টাকা ইনকামের জন্য আমরা অনলাইন ইনকাম সাইট খুঁজে থাকি! এর জন্য আপনাদের জন্য নিয়ে এলাম বাংলাদেশিদের জন্য সার্ভে সাইট এবং এপ্স। আপনারা অনেকেই জানেন online এ টাকা ইনকাম করার উপায় হিসেবে সার্ভে বর্তমানে বহুল আলোচিত। এবং এটি অনলাইনে টাকা ইনকাম করার সহজ উপায়! স্টুডেন্ট অনলাইন ইনকাম হিসেবে সার্ভে বহুদিন যাবত জনপ্রিয়! আপনাদের জন্য অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট এর জন্য real research survey app.২০২১ সালের সেরা ইনকাম অ্যাপ আপনাদের জন্য এটি। আসুন বিস্তারিত আলোচনা করা যাক- 

সার্ভে করার জন্য আপনাদের জন্য নিয়ে আসছি রিয়াল রিসার্চ সার্ভে অ্যাপ (real research survey app)। কাজ করতে হলে আপনাকে যা যা করতে হবে তা হচ্ছে। এই লিঙ্ক হতে (real research survey app) এই লিংক হতে প্রথমে প্লে স্টোর থেকে আপনাকে রিয়াল রিসার্চ সার্ভে অ্যাপ নামাতে হবে। 

অ্যাপটি নামানোর পরে আপনার ইমেইল এর মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। এরপরে আপনার মোবাইল নম্বরটি ভেরিফাই করে নিন। এরপরে আপনার জেন্ডার, রিলেশনশিপ স্ট্যাটাস ইত্যাদি প্রদান করার এবং পাসওয়ার্ড সেটিং এর মাধ্যমে সমস্ত কাজ সম্পন্ন করুন।

অনলাইনে টাকা ইনকাম এর জন্য আপনাকে প্রধানত এখানে সার্ভে করতে হবে।  এবং তারা প্রতিটি সার্ভের জন্যে আপনাকে নির্দিষ্ট পরিমাণ TNC কয়েন দিয়ে থাকবে। এটি একটি ক্রিপ্টো কারেন্সি (cryptocurrency) আর আপনারা সকলেই জানেন ক্রিপ্টোকারেন্সি এর মূল্য সব সময় ওঠানামা করে তাই সঠিকভাবে বলা মুশকিল কখন কেমন দাম থাকবে। তবে এ কয়েনটি বর্তমানে বেশ কয়েকটি এক্সচেঞ্জ সাইটে এক্সচেঞ্জ চালু হয়েছে এ কারণে এয়ার্ড্রপ এর মত আপনাকে কয়েন নিয়ে অপেক্ষা করতে হবে না। যার জন্য আপনাকে কোন অপেক্ষা করতে হবে না সরাসরি আপনি এক্সচেঞ্জ করে ফেল করে দিতে পারবেন অথবা চাইলে সরাসরি টিএনসি (TNC) সেল করতে পারবেন। প্রতি কয়েনের মূল্য ২-৫-৬ টাকা পর্যন্ত হয়ে থাকে।  এবং পরবর্তীতে আরো দাম বাড়তে পারে।

বেশি বেশি সার্ভে পেতে অবশ্যই kyc লেবেল 23 কমপ্লিট করতে হবে। না হলে আপনি এখানে নিয়মিত সার্ভে পাবেন না এবং এই কেওয়াইসি করার জন্য আপনার কোন ডকুমেন্ট এর প্রয়োজন হবে না।

এবার আসি কিভাবে কাজ করবেন। প্রথমে অ্যাপ্লিকেশন টি ওপেন করুন এবং সার্ভে অপশনে ক্লিক করুন। দেখবেন কতগুলো সার্ভে রয়েছে যেগুলো কমপ্লিট হয়ে গিয়েছে সেগুলো আপনার অংশগ্রহণ করতে পারবেন না। তবে যেগুলো কমপ্লিট হয়নি সেগুলো তে অংশগ্রহণ করে আপনি আয় করতে পারবেন এবং কিছুদিন পর পর তারা নতুন সার্ভে দিয়ে থাকে তাই প্রতিদিন অন্তত একবার হলেও চেক করুন নতুন সার্ভে এসেছে কিনা।

সার্ভে কমপ্লিট করার সাথে সাথে আপনাকে আপনার টিএনসি দিয়ে দিবে৷ এবং প্রতিটি সার্ভের জন্য আপনি 5 থেকে 10 টি এন সি করে পাবেন। এর মানে প্রতিটি সার্ভিস থেকে 50 টাকা পর্যন্ত পেতে পারেন। তাহলে এটি হতে পারে কিভাবে অনলাইনে ইনকাম করা যায় তাদের জন্য অনলাইনে আয় করার সহজ উপায়।

TNC টোকেন বর্তমানে www.hotbit.io একচেঞ্জ সাইটে লিস্টেড এবং এখানে একচেঞ্জ চলছে৷ চাইলে আপনি এখানে এক্সচেঞ্জ করে বিটকয়েন অথবা ইথেরিয়াম করতে পারেন। অথবা চাইলে সরাসরি আমাদের কাছে বিক্রি করে বিকাশে পেমেন্ট নিতে পারেন। আমাদের ফেসবুক একাউন্ট লিংক। click Hare

অপেক্ষাকৃত নতুন পুরনো