রবি আড্ডা ক্যাফে কম টাকায় বেশি মিনিট বেশি কথা

কম টাকা বেশি মিনিট কথা বলতে কে না চায়! কিন্তু দফায় দফায় কলরেট বৃদ্ধি সাধারণ মানুষকে ফেলে দিয়েছে বিড়ম্বনার মধ্যে। আমরা শুনতে পাচ্ছি আবারে কলরেট বৃদ্ধি পাবে। যা একদম শোষণ নিপীড়নের মত অবস্থা। এর মধ্যে কম রেটে কথা বলার উপায় একদম স্বপ্নের মতো মনে হলেও এটা সত্যি সম্ভব। করন সকল রবি গ্রাহকদের জন্য রয়েছে রবি আড্ডা ক্যাফে (adda cafe robi)। এর আগে আমরা রবি আড্ডাবাজি সম্পর্কে জানতাম এটি হলো তারই নতুন মাধ্যম কিন্তু আড্ডাবাজি হতে এটি আরো সহজে ব্যাবহার করা সম্ভব। চলুন তাহলে বিস্তারিত জেনে নেওয়া যাক -
Robi adda cafe
Adda cafe 
আপনি মাত্র ১.২৮ টাকায় ২০ মিনিট এবং ৮.৯৩ টাকায় ১৫০ মিনিট কথা বলতে পারবেন। এর জন্য আপনাকে প্রথমে  29040 ডায়াল করে সাবস্ক্রাইব করতে হবে। এবং কল করলে তারা আপনাকে সাবস্ক্রাইব করতে বলবে এর জন্য ১.২৮ টাকায় ২০ মিনিট কিনতে পারবেন। ২০ মিনিট কিনতে তাদের নির্দেশ মতো ১ চাপতে হবে এবং ৯ চেপে সাবস্ক্রিপশন নিশ্চিত করতে হবে। এবং ১৫০ মিনিট কিনতে তাদের নির্দেশনা ফলো করতে হবে। ২০ মিনিটের মেয়াদ ১ দিন এবং ১৫০ মিনিটের মেয়াদ ৭ দিন। এবং সার্ভিসটি অটোমেটিক রিনিউ হবে আপনি বন্ধ না করলে।

☑ রবি সিমের সকল গুরুত্বপূর্ণ কোড

তবে আপনাদের অবশ্যই খেয়াল রাখতে হবে যে, এই মিনিট শুধুমাত্র আপনাকে কিনলেই হবে না। আপনি যার সাথে কথা বলবে তারও রবি আড্ডা ক্যাফে সাবস্ক্রাইব করতে হবে। তাহলেই আপনি কথা বলতে পারবেন আপনার পছন্দের মানুষটির সাথে। এর জন্য দুজনের কাওকেই এন্ড্রয়েড স্মার্ট ফোনের দরকার হবে না। আপনি যে কোন ফোন দিয়েই কথা বলতে পারবেন। এবং কোন রকম ইন্টারনেটেরও দরকার হবে না।


☑ রবি সিমে ১৫০০ SMS ২০ টাকা

আপনার পছন্দের মানুষটি অর্থাৎ যার সাথে আপনি কথা বলবেন তারও সাবস্ক্রিপশন নিশ্চিত হলে আপনি তাকে কল দিতে পারবেন। কল দিতে প্রথমে 29040 লিখে এর পরে যে নম্বরে ফোন করে কথা বলতে চান তার রবি নম্বরের প্রথম 0 কেটে দিয়ে বাকি নম্বর উঠিয়ে নিন। তাহলে নম্বরটি হবে 290401831666691 এরকম। এভাবে আপনারা কল করলে রবি আড্ডা ক্যাফে সিস্টেমের মাধ্যমে আপনার বন্ধুর ফোনে কল চলে যাবে। তার কাছে আপনার নম্বরটি প্রদর্শীত না হয়ে 29040 নম্বর হতে কল চলে যাবে। এবং সে কলটি রিসিভ করলেই আপনার সাধারণ কলের মতই কথা বলতে পারবেন। এবং দুজনেই একই উপায় কল করতে পারবেন। দুজনের সাবস্ক্রাইব করা থাকলেই হবে মিনিট শেষ হয়ে গেলেও অন্য জন কল করতে পারবেন।

☑ গ্রামীণ সিমের সকল গুরুত্বপূর্ণ কোড

সার্ভিসটি যেহেতু অটোমেটিক রিনিউ হবে তাই অপ্রয়োজনে বন্ধ করে রাখার দরকার হবে। আপনি যখন কথা না বলবেন এভাবে বা রিনিউ করবেন না ভেবে থাকেন তাহলে সার্ভিসটি বন্ধ করতে প্রথমে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন Stop RAC1 এবং পাঠিয়ে দিন 29040 নম্বরে। তাহলে সঙ্গে সঙ্গে অটো রিনিউ বন্ধ হয়ে যাবে। 
Next Post Previous Post
4 Comments
  • Unknown
    Unknown ২৪ সেপ্টেম্বর, ২০২০ এ ২:৪৭ AM

    আমার অনেক ভালো লেগেছ।

  • Unknown
    Unknown ২ নভেম্বর, ২০২০ এ ৩:৩৬ PM

    এই সার্ভিস কি এখনও চালু আসে??

    • তিমন দে
      তিমন দে ৩ নভেম্বর, ২০২০ এ ৭:৪৫ AM

      হ্যা আছে।

  • Unknown
    Unknown ৩০ নভেম্বর, ২০২০ এ ২:৩২ PM

    এই ২টি প্যাক ছাড়া কি আরো অন্ন প্যাক আছে??

Add Comment
comment url