অনলাইনে টাকা আয় করার উপায় যতগুলো উপায় রয়েছে তার মধ্যে আজকের সেরা উপায় হলো টিকটক (TikTok) রেফার করে ইনকাম বা আয়। আসুন টিকটক থেকে কিভাবে ৬৮০০ টাকা ইনকাম করা যায় এক দিনেই দেখে নেওয়া যাক (How to make money on TikTok 2021)!

টিকটক Tiktok রেফার
বর্তমান সময়ে স্বল্প দৈর্ঘ্য ভিডিও তৈরির অ্যাপ হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছে টিকটক এবং লাইকি! সবচেয়ে ভালো বিষয় হলো আপনি চাইলে টিকটক এবং লাইকি ভিডিও-র মাধ্যমে টাকা আয় করতে পারেন এবং সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন! তবে টিকটক এবং লাইকি থেকে বিভিন্ন উপায় টাকা আয় করা গেলেও আমি আজ আলোচনা করবো টিকটক রেফার করে কিভাবে টাকা ইনকাম বা আয় করবেন এবং সেই টাকা সরাসরি বিকাশ বা মোবাইল রিচার্জের মাধ্যমে পেমেন্ট নিবেন সে বিষয়ে! চলুন শুরু করা যাক:-

প্রথমেই আপনাদের ফোনে যদি টিকটক এপ্সটি না থাকে তাহলে ☞ এই লিংক হতে প্লে-স্টোর থেকে টিকটক এপ্সটি ডাউনলোড করুন!

এপ্সটি ডাউনলোড করা হয়ে গেলে ওপেন করুন! এবং নিচের সারিতে থাকা আইকন গুলোর মধ্যে সবচেয়ে শেষের আইকনটিতে ক্লিক করুন৷ এবং এখানে সাইন-আপ (Sing Up) করার তিনটি অপশন দেখতে পাবেন। এর ভিতর যে কোন একটি অপশন যেমন, মোবাইল নম্বর/ফেসবুক/ইমেইল এর মাধ্যমে সাইন-আপ করুন। তবে আমি পরামর্শ দিবো ইমেইল এর মাধ্যমে সাইনআপ বা একাউন্ট খোলার। কারন এটি সবচেয়ে সহজ উপায়!





Continue With Google লেখাতে ক্লিক করলে আপনার জিমেইল টি দেখাবে সেটাতে ক্লিক করুন এবং এবং আপনার জন্মতারিখটি সেট করুন (অবশ্যই ১৮ বছরের বেশি বয়স দিবেন)। এরপরে আপনার ইউজার নেইম দেখাবে সেটি কনফার্ম করে দিন!

এবার আসল কাজটি করার পালা! আপনি যেখানে গিয়ে একাউন্ট খুলেছিলেন সেখানে গেলে আপনার প্রোফাইল দেখা যাবে। এবং একদম উপরে সোনালী রং এর টিকটিক আইকনে ক্লিক করলে রেফার করে আয় করার অপশন পাবেন।



সেখান থেকে একটু নিচে গেলে রেফার করে আয়ের অপশন পাবেন। প্রথমে স্ক্রিনশটে দেখানো যায়গায় এই কোডটি BD13106402 দিন এবং কনফার্ম এ ক্লিক করুন। আপনার একাউন্টে ৯ হাজার পয়েন্ট যোগ হয়ে যাবে। চাইলে আপনি সাথে সাথে ১০ টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন। 

এবার আসি আসল কথায় আপনি কিভাবে আরো বেশি বেশি আয় করবেন সে বিষয়ে, আপনাকে ৬৮০০ টাকা আয় করতে হলে মোট ১৪ জনকে রেফার করতে হবে।

প্রতি রেফারে পাবেন ৬৮ টাকা করে নিশ্চিত। এবং প্রথম তিনজন রেফার করলে পাবেন অতিরিক্ত ৪০০ টাকা, তিনজনের বেশি হলে পাবেন ৭০০ টাকা। এবং ১৪ জনের বেশি হলে রেফারেল বোনাস ৬৮ টাকার সাথে আরো ৫৭০০ টাকা বোনাস সব মিলিয়ে আপনি ৬৮০০ টাকা আয় করতে পারবেন ১৪ জন রেফার করতে পারলেই। তবে আপনি একজন ইনভাইট করলে সে টাকাও তুলতে পারবেন রিচার্জ এবং বিকাশ এর মাধ্যমে।  এবং এর বেশি রেফার করতে পারলে আরো একই ভাবে আরো বেশি আয় হতে থাকবে!

টিকটক রেফার করে কিভাবে আয় করবেন? প্রথমে স্ক্রিনশটে দেখানো স্থানে ক্লিক করুন।



আপনার রেফার করার লিংক এবং কোড এর একটি পেইজ আসবে সেটি থেকে লিংক শেয়ার এবং রেফারেল কোড পাবেন। আপনার ইনভাইট করার লিংকটি ছড়িয়ে দিন আপনার বন্ধুদের মধ্যে। এবং আপনার রেফারেল কোডটি কপি করে তাদের দিন এবং আপনি যেভাবে আমার দেওয়া কোডটি রিডিম করলেন সেভাবেই তাদের ও করতে বলুন। এভাবে নতুন নতুন বন্ধুদের যুক্ত রেফার করুন এবং আনলিমিটেড আয় করতে থাকুন!

নবীনতর পূর্বতন
close