মোবাইল দিয়ে জয়েন করে ৫০০ টাকা আয় করুন এবং অ্যাপ রেফার করে আনলিমিটেড ইনকাম

অনলাইন ইনকাম দিন দিন জনপ্রিয় হচ্ছে!  বর্তমান সময়ে এটি একটি জনপ্রিয় পেশা হিসেবে সমাদৃত হচ্ছে! তবে সমস্যা হচ্ছে অনলাইন হতে আয়ের সঠিক উপায় না জানার কারনে আমরা অনেকেই এখানে সফলতা অর্জন করতে পারছিনা। আমি আজ আপনাদের মধ্যে এমন একটি উপায় শেয়ার করব যেখান থেকে আপনি নিশ্চিত আয় করতে পারবেন কোন প্রকার বিনিয়োগ ছাড়াই! আপনাদের মধ্যে শেয়ার করতে যাচ্ছি ঘরে বসে মোবাইলে টাকা আয় করার একটি  apps যার নাম Legion Network.


এখান থেকে আপনি শুধুমাত্র জয়েন করে আয় করতে পারেন ৫ ডলার। এবং প্রতি রেফারে আয় হবে ৫ ডলার করে! অনেকেই জানতে চান ক্রিপ্টোকারেন্সি থেকে কিভাবে আয় করা যায়! মূলত এই Legion Network একটি নতুন ক্রিপ্টোকারেন্সি অ্যাপস।


আর প্রতিটি নতুন নতুন ক্রিপ্টোকারেন্সি যখন মার্কেটে আসে তখন তারা ফ্রিতে গ্রাহকদের কিছু কয়েন দিয়ে থাকে। যা এক্সচেঞ্জ আসলে বিক্রি করে অর্থ পাওয়া যায়। এবং এটিকে বলা হয় এয়ার্ড্রপ! আর কোন অ্যাপ থেকে পেমেন্ট পাওয়া যাবে তা অনেকাংশে নির্ভর করে তার প্রজেক্ট এর উপর। প্রজেক্টস অতএব স্ট্রং হবে তার থেকে আয়ের সম্ভাবনা ততো গুণ বৃদ্ধি পেতে থাকবে।


Legion Network থেকে পেমেন্ট পাওয়ার সম্ভাবনা ও তাদের বেঁচে থাকার কারণ কি? প্রতিদিন হাজারো রকমের এয়ার্ড্রপ আসে যার থেকে খুব কম সংখ্যক পেমেন্ট পাওয়া যায় বা অনেকগুলো থেকে পেমেন্ট পাওয়া গেলেও তার পরিমাণ থাকে খুবই সামান্য। আবার কিছু কিছু এয়ার্ড্রপ আছে সেগুলো থেকে ১ থেকে দেড় হাজার ডলার এর বেশি আয় করা সম্ভব। আসুন তাহলে জেনে নেই এটি থেকে পেমেন্ট পাওয়ার নিশ্চয়তা এত বেশি কেন এবং আই এর পরিমাণ বেশি হওয়ার কারণ গুলো জেনে নেই!


Legion Network বর্তমানে কয়েন মার্কেটক্যাপ  (coinmarketcap.com) লিস্টেড! এবং তাদের ICO খুব শীঘ্রই আসছে এবং তাদের প্রজেক্ট বিষয়ে বিস্তারিত তথ্য আপনি এখানে দেখতে পারেন। এছাড়াও বাইনান্স এ আপনি এই কয়েন সম্পর্কে বিভিন্ন তথ্য দেখতে পাবেন।


কিভাবে কাজ করতে হবে এবং পেমেন্ট কেমন পরিমাণ পাওয়া যেতে পারে সেটা জেনে নেওয়া যাক! এখানে কাজ আপনার Legion Network অ্যাপটি ডাউনলোড করা এবং একটি অ্যাকাউন্ট তৈরি করা এবং বন্ধুদের বা ইন্টারনেটে বিভিন্ন মানুষের কাছে শেয়ার করার মাধ্যমে আপনার বারিয়ে তোলা। সাইন আপ করলে আপনি পাবেন 34 LGX টোকেন যার বর্তমান মূল্য 5 ডলার এবং প্রতিদিন এখানে পাবেন 34 LGX টোকেন করে! অর্থাৎ আপনি প্রতি রেফারে পাচ্ছেন পাঁচ ডলার।


☞ চলুন তাহলে কাজ শুরু করা যাক প্রথমে এই লিংকে ক্লিক করুন- Click Now!

লিংকে ক্লিক করলে আপনাকে উপরের ছবিতে দেওয়া পেইজটির মত একটি পেইজ এ নিয়ে যাবে। সেখান থেকে COPY লেখা বাটনে ক্লিক করে রেফার কোডটি কপি করে নিন ( রেফার কোড ব্যবহার না করলে আপনি কোন কয়েন পাবেন না) রেফার কোড কপি করা হয়ে গেলে পরে আপনি যদি এন্ড্রয়েড এর ইউজার হন তাহলে প্লে স্টোর বাটনে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করে নিন এবং আইফোনের ব্যবহারকারী হলে এ্যাপল স্টোর সিলেক্ট করে অ্যাপটি ডাউনলোড করে নিন।



অ্যাপটি ডাউনলোড করা হয়ে গেলে আপনি সাইন আপ লেখাতে ক্লিক করে সাইন আপ পেইজে যান। সেখানে প্রথমে আপনার কপি করা রেফারেল কোডটি দিন এর পরে আপনার ইমেইল পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিয়ে প্রাইভেসি পলিসি বাটনে ক্লিক করে সাইন আপ বাটনে ক্লিক করুন। 


সাইন আপ বাটনে ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে যেখানে একটি কনফার্মেশন লিঙ্ক পাঠানো হবে। লিংকে ক্লিক করে আপনি আপনার মেইলটি কনফার্ম করে নিন। এবার আবার অ্যাপে ফিরে এসে লগইন পেজে গিয়ে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন।

লগইন করা হয়ে গেলে আপনাকে ছয় সংখ্যার একটি পিন সেট করতে বলা হবে। পিন সেট করা হয়ে গেলে আপনার কাজ শেষ।

এবার আপনার এপ্স হতে রেফারেল লিংক নিয়ে বন্ধুদের ইনভাইট করলেই প্রতি ইনভাইটে পাবেন ৫ ডলার (34 LGX) টোকেন!

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url