কিছুদিন আগে টিকটক রেফার থেকে টাকা অনলাইনে মোবাইল দিয়ে ইনকাম বিকাশ পেমেন্ট নিয়েছিলাম আমরা অনেকেই। বর্তমানে অফারটি বন্ধ হয়ে গেছে। এখান থেকে আমরা সবাই বেশ ভালো অংকের টাকা ইনকাম করেছিলাম। আপনাদের জন্য আজ নিয়ে এসেছি সেরকমই একটি অফার যেখান থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এখান থেকে রেফার করে ইনকাম করার পাশাপাশি নিজের মোবাইল থেকে আনলিমিটেড একাউন্ট তৈরি করে ইনকাম করার সুযোগ রয়েছে।

Online income
আমাদের আজকের অফারটি খুবই গুরুত্বপূর্ণ তাই কেউ মিস করবেন না। এখান থেকে আপনি একদিন একটু কষ্ট করে পাঁচ থেকে ছয় হাজার টাকা ইনকাম করতে পারবেন। মূলত যে সকল অ্যাপস এর রেফার করে ইনকাম করতে হয় সেখানে ইনকাম করার সবচেয়ে বড় সমস্যা হচ্ছে রেফার করা কিন্তু এই অ্যাপসটিতে আপনি নিজেই রেফার বাইপাস এর মাধ্যমে আনলিমিটেড রেফার করতে পারবেন এবং আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এ কারণে আপনাকে রেফার করার জন্য বাড়তি কষ্ট করতে হবে না।

অফারটিতে কাজ করার আগে চলুন দেখে নেই অফারটি কতটা সত্যি এবং বিশ্বাসযোগ্য। কারণ অনেক অফার আছে আমাদের কাজ করে পরে পেমেন্ট দেয় না। কিন্তু এখান থেকে ১০০% পেমেন্ট পাওয়ার গ্যারান্টি রয়েছে। এপ্লিকেশন টির নাম হচ্ছে CELEBe. এটি টিকটক লাইকের মত একটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম। অ্যাপ্লিকেশনটি প্রমোশনের জন্য তারা নিজস্ব ক্রিপ্টো কারেন্সি লঞ্চ করেছে। যা রেফার এবং বিভিন্ন টাস্কের মাধ্যমে আমরা ইনকাম করে তা বিক্রি করে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারব।

এখান থেকে আমরা যে কয়েনটি ইনকাম করব এটি কয়েন মার্কেট ক্যাপ (coinmarketcap) লিস্টেড। এবং ইউনিসোয়াপ (uniswap) এবং MEXC তে লিস্টেড। এবং সাথে প্রচুর পরিমাণ ট্রেডিং ভলিউমও রয়েছে। এই আর্টিকেলটির লেখার সময়ের তথ্য অনুযায়ী আজকের ট্রেডিং ভলিউম $5,052,587.93 ডলার। তাহলে বুঝতেই পারছেন অফারটি কতটা গুরুত্বপূর্ণ।  কয়েনটির বর্তমান অবস্থা দেখার জন্য সরাসরি কয়েন মার্কেট ক্যাপ এর লিংক দেওয়া হলো- FanC Token Price And  information in coinmarketcap

আমরা প্রজেক্টটি সম্পর্কে বিস্তারিত জানলাম এবার আসুন কাজে চলে যাওয়া যাক। এখানে কাজ করা খুবই সহজ প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ওপেন করতে হবে। এবং অ্যাপসটিতে সাইন আপ করার জন্য সরাসরি গুগল লগিন সিস্টেম রয়েছে যেখানে আপনাকে পাসওয়ার্ড বা ইমেল টাইপ করতে হবে না। ভেরিফিকেশনের কোন ঝামেলা নেই। দুই মিনিটের মধ্যে আপনি কাজটি করে ফেলতে পারবেন। চলুন তাহলে শুরু করা যাক:

☞ প্রথমে এই লিংকটি থেকে অ্যাপসটি ডাউনলোড করুন- CELEBe Apk Download (direct play store)

☞ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করুন। আপনাকে কতগুলো টিউটোরিয়াল দেখাবে সেগুলো উপরে থাকা স্কিপ (SKiP) বাটনে ক্লিক করার মাধ্যমে স্কিপ করে দেন।

☞ নিচের ডান কোনায় দেখুন প্রোফাইল আইকন রয়েছে সেখানে ক্লিক করলে আপনাকে সরাসরি সাইন আপ (Sing Up) পেইজে নিয়ে যাবে। এখানে সাইনআপ করার অনেক অপশন রয়েছে সেখান থেকে আপনি sign up with Google অপশনটি সিলেক্ট করুন।

☞ এরপরে দেখবেন আপনার ফোনের লগইন থাকা ইমেইল গুলো দেখাচ্ছে সেখান থেকে আপনি যে ইমেইলটির মাধ্যমে একাউন্ট তৈরি করতে চান সেটি সিলেক্ট করুন।

☞ এরপরে আপনাকে একটি নিক নেম সেট করতে বলবে আপনার নাম অনুসারে সেটি সেট করে নেন।

☞ আপনার ফোন নাম্বারটি ভেরিফাই করে নেন। ফোন নাম্বার ভেরিফাই করার জন্য আগে কান্ট্রি কোড বাংলাদেশ সিলেক্ট করে তারপর আপনার নম্বরটি জিরো বাদ দিয়ে দেন। আপনার ফোনে একটি ভেরিফিকেশন কোড যাবে সেটির মাধ্যমে ভেরিফাইড সম্পন্ন করুন।

☞ এর পরের স্টেপে আপনাকে একটি প্রোফাইল পিকচার সেট করতে বলবে আপনার পছন্দ অনুসারে একটি প্রোফাইল পিকচার সেট করুন।

☞ এর পরের ধাপে আপনার নাম এবং আপনার সম্পর্কে একটা ডেসক্রিপশন লিখতে বলবে। আপনার ইচ্ছামত একটি ডেসক্রিপশন আর আপনার নাম দিয়ে দেন।

☞ আপনার জন্ম তারিখ সেট করে নেন।

☞ আপনাকে ১০ জন কে ফলো করতে বলা হবে। এখান থেকে ১০ জনকে ফলো করে দিন।

☞ এবার আপনাকে একটি রেফারেল কোড ব্যবহার করতে বলবে রেফারেল কোডটি ব্যবহার করলে আপনি অতিরিক্ত ৫০০ পয়েন্ট পাবেন আর রেফারেল কোড ব্যবহার না করলে কোন পয়েন্ট পাবেন না তাই অবশ্যই রেফারেল কোড ব্যবহার করুন। 

রেফারেল কোড- HRVFeVXm

বিঃদ্রঃ- এটি যেহেতু আপনার মেইন একাউন্ট সে তো আপনার প্রতিটি স্টেপ সঠিকভাবে ব্যবহার করা উচিত। এবং প্রতিটি স্টেপের জন্য রয়েছে আলাদা আলাদা পয়েন্ট বোনাস সেগুলো কমপ্লিট করলে আপনি ১৫০০ পয়েন্ট পাবেন।

এরপরে আপনি আনলিমিটেড হ্যাক করতে আপনার মেইন একাউন্টের উপরের ডান কোনায় থাকা থ্রি ডট মেনুতে ক্লিক করুন। three ডট মেনুতে ক্লিক করার পরে একদম নিচে লগ আউট এর উপরে দেখবেন রেফারেল কোড নামে একটি অপশন সেখানে ক্লিক করলে আপনার রেফারেল করতে দেখতে পাবেন এবং নিচে কফি লেখা অপশনে ক্লিক করে আপনার রেফারেল কোডটি কপি করে নিন।

আপনি যদি রেফারেল হ্যাক করে ইনকাম করতে চান তাহলে আপনার অবশ্যই অনেকগুলো ইমেইল একাউন্টের দরকার পড়বে এখানে ফোন নাম্বার ভেরিফিকেশন অপশনটি যেহেতু স্ক্রিপ্ট করে দেওয়া যায় তাই আপনার অতিরিক্ত ফোন নাম্বারের দরকার পড়বে না। এবার রেফারেল হ্যাক করতে আপনি আপনার রেফারেল কোডটি কপি করে এক জায়গায় রেখে দেওয়ার পরে অ্যাপটির ডাটা ক্লিন করে ফেলুন। ডাটা ক্লিন করার পরে আপনি অ্যাপটি ওপেন করুন এবং উপরে যেভাবে সাইনআপ করেছেন সে রকম ভাবেই সাইন আপ করুন।

এবং যেহেতু এটি আপনার প্রাইমারি একাউন্ট না শুধু রেফারেল পয়েন্ট করার জন্য তৈরি করতেছেন তাই নিকনেম সেটের পরের অপশন গুলো স্কিপ করে দিতে পারেন এবং যেখানে রেফারেল কোডটি ব্যবহার করতে বলা হয়েছে সেখানে আপনার মেইন একাউন্টের রেফারেল কোড ব্যবহার করুন।

☞ এই আর্টিকেলটি থেকে বুঝতে অসুবিধা হলে আপনি ভিডিও টিউটোরিয়াল দেখতে পারেন ভিডিও টিউটোরিয়ালের লিংক-  অনলাইনে ইনকাম করুন tiktok এর মত অ্যাপস থেকে সাথে আনলিমিটেড রেফার করে ইনকাম করার উপায়!

নবীনতর পূর্বতন
close