কেমন হতো যাদি আপনিও ভার্চুয়াল জগতে একটি জমির মালিক ফ্রিতে হয়ে যান? এবং পরবর্তীতে তা বিক্রি করে আবার টাকাও পাওয়া যেত! হ্যা আমি মেটাভার্স এর কথাই বলছি! আমরা জানি মেটাভার্স এ জমি ক্রয় বিক্রয় করা যায় সম্পুর্ন ভার্চুয়াল ভাবে ডিজিটাল কারেন্সি তে! 

চাইলে আপনিও একটি ভার্চুয়াল জমির মালিক হয়ে যেতে পারেন। এর জন্য আপনাকে প্রথমে এই লিংকে যেতে হবে- https://overline.network?a=gNFgj7iCt8HT


☞ ইমেইল এর ঘরে আপনার ইমেইল দিন৷ এবং ভেরিফাই এর বাটনে ক্লিক করুন। একটা ক্যাপচা আসবে পুরন করুন৷ তাহলে আপনার ইমেইল এ একটি ভেরিফাই মেইল পাঠানো হবে।


☞ আপনার মেইল চেক করুন। দেখবেন একটা ভেরিফিকেশন মেইল আসছে এবং সেখানে একটি ভেরিফিকেশন লিংক দেখতে পাবেন। সেই লিংকে ক্লিক করলে আপনাকে আবার এই সাইটে নিয়ে যাওয়া হবে। এবং পাসওয়ার্ড সেট করতে বলা হবে পাসওয়ার্ড এর জন্য আপনি দুইটি ঘর পাবেন প্রথম ঘরে আপনার পাসওয়ার্ড দেন এবং দ্বিতীয় ঘরে পুনরায় আপনার পাসওয়ার্ডটি দিন। এবং সেভ বাটনে ক্লিক করুন।


ব্যস্ত কাজ শেষ আপনি একটি ভার্চুয়াল ল্যান্ড দেখতে পাবেন আপনার একাউন্টে এবং আপনি যদি আরও ভার্চুয়াল জমি পেতে চান তাহলে রেফারেল লিংক দেখতে পাবেন এটা কপি করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন।

নবীনতর পূর্বতন
close