Grindery.AI এয়ারড্রপ থেকে সহজে ইনকাম করুন ১০০ ডলার।

আজকে আমি আপনাদের মাঝে এমন একটি এয়ারড্রপ সম্পর্কে আলোচনা করব যার মাধ্যমে আপনি খুব সহজেই ১০ থেকে ১০০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারেন। এবং রেফার করার মাধ্যমে আপনার ইনকাম আরো বাড়িয়ে তুলতে পারবেন। কি কারণে আমি আপনাদের Grindery.AI সাজেস্ট করতেছি সেটি বিস্তারিত আলোচনা করব। এছাড়াও কিভাবে জয়েন করবেন এবং আপনার বন্ধুদের ইনভাইট করার মাধ্যমে আপনার ইনকাম আরো বাড়িয়ে তুলতে পারবেন সে সম্পর্কেও আলোচনা করা হবে আজকের এই আর্টিকেলটিতে।

প্রথমে আলোচনা করি আপনাদের কি কারনে আমি এই এয়ার্ডপটিতে অংশগ্রহণ করতে সাজেস্ট করতেছি:

এটি একটি ওয়েবথ্রি (WEB3) ওয়ালেট প্রজেক্ট। আপনার সকলে জানেন বর্তমানে সময়ে ব্লকচেইন সেক্টরে ওয়েবথ্রি প্রজেক্ট গুলো খুবই হাইপ চলতেছে। এছাড়া এই প্রজেক্টের সবচেয়ে বড় পার্টনার হচ্ছে বাইনান্স ল্যাব (Binance Lab). বাইনান্স ল্যাব সরাসরি এই প্রজেক্ট এর সাথে রয়েছে তাই এখান থেকে বেশ ভালো কিছু আশা করা স্বাভাবিক। এবং এছাড়াও এখানে অংশগ্রহণ করলে সরাসরি আপনার ওয়ালেটে তারা তাদের টোকেনগুলো দিয়ে দিচ্ছে যার ফলে এয়ার্ড্রপ সম্পর্কে কোন চিন্তার কারণ নেই। আর এই টোকেন মার্কেটে আসলে সর্বপ্রথম লিস্ট হবে বাইনান্স যেহেতু বাইনান্স সরাসরি প্রজেক্টে সাপোর্ট করতেছে।

কিভাবে আপনি Grindery.AI এয়ার্ডপটিতে অংশগ্রহণ করবেন:

এই এয়ার ড্রপটিতে অংশগ্রহণ করতে আপনাকে অবশ্যই একটি টেলিগ্রাম একাউন্ট থাকতে হবে। সর্বপ্রথম আপনি নিশ্চিত হন আপনার মোবাইল ডিভাইসে একটি টেলিগ্রাম একাউন্ট রয়েছে।

প্রথমে আপনি এই লিংকটিতে ক্লিক করুন এই লিঙ্কটিতে ক্লিক করলে আপনাকে সরাসরি তাদের টেলিগ্রাম বটে নিয়ে যাওয়া হবে সেখানে আপনি স্টার্ট বাটন ক্লিক করুন। 

স্টার্ট বাটন এ ক্লিক করলে নিচের একসেপ্ট এবং রিজেক্ট এই দুইটি অপশন দেখতে পাবেন। এখান থেকে আপনি একসেপ্ট বাটনে ক্লিক করুন।


আপনার এ পর্যন্ত কাজ শেষ। আপনি একসেপ্ট বাটনে ক্লিক করলে পরে নিচের তিনটি অপশন দেখতে পারবেন। প্রথমে এখান থেকে আপনি সরাসরি আপনার ওয়ালেটে চলে যেতে পারবেন। এরপরে দেখতে পাবেন নামক অপশন সেখান থেকে আপনি আপনার ওয়ালেটের টোকেন গুলো সেন্ড করতে পারবেন। এবং লাস্টের অপশনটির মাধ্যমে আপনি সম্পর্কে আরো বিভিন্ন তথ্য জানতে পারবেন


শুধুমাত্র এই কাজটুকু করার জন্য আপনি আপনার ওয়ালেটে ১০০ টা G1 টোকেন পেয়ে গেছেন। এরপর যদি আপনি আপনার ইনকাম আরো বৃদ্ধি করতে চান তাহলে উপরের স্ক্রিনশট এর প্রথম অপশনে যে ওয়ালেট দেখার অপশনটি রয়েছে ওখান থেকে আপনি আপনার ওয়ালেট এর সকল ডিটেলস দেখতে পারবেন। ওয়ালেটের এবং সবচাইতে নিচে রয়েছে আপনার রেফারেল লিংক। আপনি যদি আপনার বন্ধু বা কাউকে এই আপনার লিংকটি শেয়ার করেন তাহলে আপনার লিংক থেকে যদি সে জয়েন করে আপনি সাথে সাথে দশটি টোকেন বোনাস পাবেন।


এখন থেকে আমাদের ব্লগে নিয়মিত এয়ার সম্পর্কিত আর্টিকেল পাবলিশ করা হবে। এবং আপনি যদি সম্পর্কে কিছু না বোঝেন তাহলেও সমস্যা নেই। আমরা আর্টিকেলগুলো সুন্দরভাবে তৈরি করার চেস্টা করবো যে কারনে আপনি বুঝতে পারেন এবং কাজগুলো করতে পারেন। সেই ভাবেই প্রকাশ করব এবং খুব শীঘ্রই আমরা ভিডিওর মাধ্যমে আপনাদের শেখানোর জন্য কাজ করব একদম শুরু থেকে। আপনি যাতে কাজ করতে পারেন সে সম্পর্কে তো সমস্ত টিপস আমরা আপনাদের প্রদান করব।

Previous Post
No Comment
Add Comment
comment url