কোন কাজ না করে মাসে আয় করুন ২০০০-৩০০০ টাকা

সুপ্রিয় পাঠক আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি একটি দুর্দান্ত ইনকামের পথ। এটি যে কোন মানুষ করতে পারবে এতে আপনাকে কোন প্রকার কাজ করা লাগবে না। এর থেকে কোন কাজ না করেই মাসে ২০০০-৩০০০ টাকা ইনকাম করতে পারবেন। আর আপনি যদি সামান্য কাজ করেন তাহলে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। চলুন তাহলে কথা না বাড়িয়ে কাজের কথায় আসা যাক,

আমরা সবাই বর্তমানে এন্ড্রয়েড ফোন অথবা পিসি ব্যবহার করে থাকি। আর তাতে আমরা ইন্টারনেট ব্রাউজ  করে থাকি। বর্তমানে আপনিও এই মুহূর্তে ইন্টারনেট ব্রাউজিং করছেন। কারণ আপনি ইন্টারনেট ব্রাউজিং না করলে আমার এই পোস্টটি পড়তে পারতেন না।আচ্ছা ভাবুন তো আপনি যে ব্রাউজিং করছেন এর জন্য কি আপনার কোন অর্থোপার্জন হচ্ছে?এ প্রশ্নের উত্তরে আপনি একটাই উত্তর দেবেন, না হচ্ছে না।তাহলে ভাবুন তো এই ইন্টারনেট ব্রাউজিং যদি হয় আপনার একটি আয় এর উৎস তাহলে কেমন হয়!

 হ্যাঁ আজ আমি আপনাদের মাঝে এমন একটি অনলাইন ইনকাম টিপস শেয়ার করবো যার মাধ্যমে আপনি শুধুমাত্র একটি ব্রাউজার ব্যবহার করে মাসে 2-3 হাজার টাকা ইনকাম করতে পারবেন। এবং এর পাশাপাশি আপনি যদি একটু কাজ করেন তাহলে এর থেকে আনলিমিটেড ইনকাম করা সম্ভব। এর পাশাপাশি ব্রাউজারটির অনেক সুযোগ সুবিধাও রয়েছে। যেগুলো হলো,


 ব্রাউজার দিয়ে আপনি সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্তভাবে নেট চালাতে পারবেন।আপনি যে কোন সাইটে প্রবেশ করুন না কেন কোন প্রকার বিজ্ঞাপন প্রদর্শিত হবে না।তবে এটি ছাড়া আরও অনেক ব্রাউজার আছে যেগুলো বিজ্ঞাপন ব্লক করে  রাখে কিন্তু সেগুলো ad-blocker এত শক্তিশালী নয়। এই ব্রাউজারটির ad-blocker ব্যবহার করার ফলে আপনি খুব দ্রুত এবং সুন্দর ব্রাউজিং এক্সপেরিয়েন্স পাবেন। এর পরে রয়েছে এই ব্রাউজারটি আপনার ব্যক্তিগত তথ্য সম্পূর্ণ নিরাপদ রাখবে এবং অনেক সাইট রয়েছে যেগুলো বিভিন্ন ধরনের ট্র্যাকার ব্যবহার করে থাকে এই সাইটটি সেগুলো ব্লক করে রাখে। যার ফলে কেউ আপনার ব্যক্তিগত তথ্য ট্র্যাক করতে পারবে না। এবং ব্রাউজারটি ইন্টারফেস অনেক সুন্দর ইউজার ফ্রেন্ডলি।

এই সকল সুবিধার পাশাপাশি আপনি পাচ্ছেন ইনকামের সুবিধা এর থেকে বড় সুযোগ আর কি হতে পারে?এই পোস্টটিতে  আমি আপনাদের কয়েকটি পার্ট করে সম্পূর্ণ ভাবে বুঝিয়ে দেব। কারণ প্রায় সকল সাইটে অনলাইন আর্নিং বিষয়ক টিপস গুলো এমন করে দেয় যাতে আপনি তাদের কথায় প্রলুব্ধ হয়ে জয়েন করবেন এতে তারা রেফারেল বোনাস পাবে কিন্তু আপনি কোন প্রকার অর্থ উপার্জন করতে পারবেন না।  তারা এগুলো  করে থাকে শুধু মাত্র ব্যক্তিগত স্বার্থে। এবং তাদের ইনকামের জন্য। তবে আমি আপনাদের সম্পূর্ণ গাইডলাইন দিব। তাহলে চলুন কাজ শুরু করা যাক,

প্রথমে নিচে দেওয়া ছবিতে ক্লিক করে লিঙ্কে প্রবেশ করুন-

Brave download
লিংক-এখানে ক্লিক করুন
এই লিংকে প্রবেশ করলে আপনার সামনে এরকম একটা ইন্টারফেস চলে আসবে, নিচের ডাউনলোড অপশন দেখতে পাবেন সেখান থেকে ব্রাউজারটি ডাউনলোড করুন ।এরপরে তিন ডটে ক্লিক করার পরে-
Earn money
এখান থেকে কনটেন্ট ক্রিয়েটর সিলেক্ট করুন। এরপরে আপনার  সামনে ঠিক এরকম একটি ইমেল দ্বারা সাইন আপ করার  ফর্ম আসবে। ওখানে আপনার ইমেইল টি দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন।
0.1bitcoin

ক্লিক করার পরে আপনার ইমেইলে একটি মেইল চলে আসবে। মেইলটিতে একটি লিংক থাকবে লিংকে ক্লিক করার মাধ্যমে মেইলটি কনফার্ম করুন। ইমেইল কনফার্ম হলে। আপনার অ্যাকাউন্ট লগিন হবে।
 সেখান থেকে আপনাকে ইউটিউব চ্যানেল বা ওয়েবসাইটে এড করতে হবে।আপনি ওয়েবসাইট থাকলেও সেটি এড না করে ইউটিউব চ্যানেল এড করুন। এর প্রধান কারণ হচ্ছে ইউটিউব চ্যানেল এড করা সহজ।
Make money online
একদম নিচে দেখবে এড ওয়েবসাইট অর চ্যালেন লেখা এটি দেখে চ্যানেলটি অ্যাড করতে হবে।অ্যাড  চ্যানেল অপশনে ক্লিক   করলে আপনার সামনে একটি অপশন আসবে যেখানে দেখাবে আপনি ওয়েব সাইট এড করতে চান নাকি ইউটিউব চ্যানেল। আপনি ইউটিউব চ্যানেল সিলেক্ট করুন।


ব্রাউজিং করে আয়

ইউটিউব চ্যানেল সিলেক্ট   করতে আপনার জিমেইল দিন এবং যে ইমেইল দিয়ে ইউটিউব চ্যানেল খোলা সেটি ব্রাউজারে লগইন করুন। এছাড়া পেমেন্ট পেতে আপহোল্ড একাউন্ট এড করা লাগে।
 পোস্ট বড় হয়ে যাওয়ার কারণে পরবর্তী পোস্টে আমি আপহোল্ড একটি একাউন্ট তৈরি করা শিখিয়ে দেবো এবং কিভাবে কানেক্ট করবেন তা দেখিয়ে দেবো।  আপনি প্রতিটি রেফারে পাবেন 30 টোকেন যার মূল্য 12 ডলারের বেশি। আর যারা রেফার করতে পারেন না তাদের ভয় পাওয়ার কোন কারণ নেই। যদিও রেফার করতে পারলে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন। রেফার   ইনকাম করার পদ্ধতি পরবর্তী পোস্টে দেখিয়ে দেয়া হবে। এই অ্যাপটি থেকে আপনি আজীবন ইনকাম করতে পারবেন তাই বিস্তারিত জানতে আমাদের সাইটটি নিয়মিত ভিজিট করুন। কোন সমস্যা হলে কমেন্ট করতে ভুলবেন না।
Next Post Previous Post
23 Comments
  • Unknown
    Unknown ২১ জুলাই, ২০১৯ এ ৬:২৩ PM

    Bhaiya eitar theke ki apni income peyechen....er ETA real je tar proman ase

    • gganbitan.com
      gganbitan.com ১ আগস্ট, ২০১৯ এ ৪:৩৩ PM

      অবশ্যই আছে!আপনি কাজ করলে পেমেন্ট পাবেন ১০০%...
      আমি পেমেন্ট পেয়েছি তারপরেই পোষ্ট করেছি!

  • সোহেল
    সোহেল ২৭ অক্টোবর, ২০১৯ এ ৫:৪৩ PM

    সুন্দর লেখা ধন্যবাদ।এটি BAT টোকের বিশাল প্রোজেক্ট। যা ২০১৭ সাল থেকে পেমেন্ট করে আসছে।

    • gganbitan.com
      gganbitan.com ৫ ডিসেম্বর, ২০১৯ এ ২:৩৪ PM

      ধন্যবাদ আপনাকে মনোযোগ দিয়ে পড়ার জন্য❤

  • Mohamed ali
    Mohamed ali ২৭ অক্টোবর, ২০১৯ এ ৫:৪৬ PM

    x-) (y) (f) নাইস।পেমেন্ট মেথড কি?

    • তিমন দে
      তিমন দে ৫ ডিসেম্বর, ২০১৯ এ ২:৩৩ PM

      পেমেন্ট মেথড আপহোল্ড-কয়েনবেস-বিকাশ

  • তিমন দে
    তিমন দে ২৭ অক্টোবর, ২০১৯ এ ৫:৪৮ PM

    পেমেন্ট মেথড BAT টোকেন।এবং আপহোল্ড একাউন্টে পেমেন্ট করে।

  • তিমন দে
    তিমন দে ২৭ অক্টোবর, ২০১৯ এ ৫:৫১ PM

    BAT টোকেন আপনি বিন্যান্স সহ আরো অনেক ট্রডিং প্লাটফর্মে বিটকয়েনে একচেন্জ করতে পারবেন।এছাড়ারআপনি বিভিন্ন ট্রাস্টেড একচেন্জ ফেসবুক গ্রুপ হতে সরাসরি সেল করে বিকাশে টাকা নিতে পারেন।ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।

  • Sagor Islam
    Sagor Islam ২৮ অক্টোবর, ২০১৯ এ ১২:৫৯ AM

    এটি থেকে কি এখনো আয় করা যায়?
    আমি দেখছি এ বিষয়ে আরো অনেক পোস্ট করেছে।যদি এখনো মেমেন্ট করে তাহলে অবশ্যাই জানান।আমার দেখা আরেকটি অনলাইন আয়ের সাইট https://www.eshoaykori.com তবে দুঃখের বিষয় সাইটি আর নিয়মিত আপডেট হচ্ছে না!

    • gganbitan.com
      gganbitan.com ৫ ডিসেম্বর, ২০১৯ এ ২:৩১ PM

      অবশ্যই এখনো এটি থেকে আয় করতে পারবেন।এবং এটি ১০০% বিশ্বস্ত উপায়।

    • হাফিজুর রহমান
      হাফিজুর রহমান ৬ ডিসেম্বর, ২০১৯ এ ২:১৫ AM

      হুম! আমিও বেশ কয়েকদিন ধরে বিষয়টা খেয়াল করছি। তবে, অনলাইনে আয়ের সেরা ও সঠিক উপায় নিয়ে ইদানিং moneyBag24.com এ বেশ ভালো লেখালেখি হচ্ছে। আপনি চাইলে, সাইটটি ভিসিট করতে পারেন।

    • হাফিজুর রহমান
      হাফিজুর রহমান ৬ ডিসেম্বর, ২০১৯ এ ২:২২ AM

      অসংখ্য ধন্যবাদ! এমন একটি লেখা পোষ্ট করার জন্য। নতুনদের জন্য সঠিক ও সহজ উপায়ে অনলাইনে ইনকাম করার গাইড লাইন হিসেবে পোষ্টটির তুলনা হয়না। অনলাইনে টাকা ইনকাম করার আরো একটি ভালো পোষ্টঃ Make Money Online Bangla G+ পড়তে পারেন।

  • Unknown
    Unknown ১৬ ডিসেম্বর, ২০১৯ এ ২:১৭ PM

    আপনারা যদি কেউ ইনভেস্ট করে অনলাইনে কাজ করতে চান তাহলে যোগাযোগ করতে পারেন,১০০ পারসেন্ট পেমেন্ট পাবেন

    • সাগর
      সাগর ১৭ ডিসেম্বর, ২০১৯ এ ১১:০৭ PM

      কোন সাইট?কতটাকা ইনভেস্ট করতে হবে?

  • rayhan
    rayhan ২২ মার্চ, ২০২০ এ ২:২৫ PM

    আপনার ফোন নম্বরটা দিবেন কি??? আমি কাজ করতে আগ্রহী!

    • আমার কথা
      আমার কথা ২৮ জুন, ২০২০ এ ৩:৫০ AM

      আমিও আগ্রহী

  • নামহীন
    নামহীন ২৯ মার্চ, ২০২০ এ ৫:৩০ PM

    I'm very pleased to uncover this page. I wanted to thank you for your time just for this fantastic read!! I definitely really liked every part of it and I also have you book-marked to check out new information on your post.
    https://digitalaslamhossain.blogspot.com/2019/02/best-bangladesh-classified-website.html
    https://digitalaslamhossain.blogspot.com/2019/04/bangladesh.html

  • নামহীন
    নামহীন ২৫ এপ্রিল, ২০২০ এ ১১:০৯ AM

    viya e kajer ekta prof dekhan

    • তিমন দে
      তিমন দে ২৫ এপ্রিল, ২০২০ এ ১১:২৩ AM

      অবশ্যই এখানে পেমেন্ট প্রুভ আছে https://www.gganbitan.com/2019/08/brave-with-earning-tricks.html?m=1

  • Mohammed Gulam Rabbi
    Mohammed Gulam Rabbi ১৫ মে, ২০২০ এ ১২:২৬ PM

    nice post ThugsofBD.Com

  • Sumon
    Sumon ১৩ জুলাই, ২০২০ এ ১১:২১ PM

    Very informative post

  • Earn Money BD
    Earn Money BD ১৭ আগস্ট, ২০২০ এ ১২:৩৭ AM

    খুব সুন্দর উপস্থাপনা আপনার.. ধন্যবাদ আমাদের সাথে সুন্দর একটি বিষয় শেয়ার করার জন্য ..অনলাইনে টাকা ইনকাম সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে নিচের আর্টিকেলগুলো সম্পূর্ণ পড়ুন:

    ইউটিউব থেকে ইনকাম করুন কোন প্রকার ভিডিও না বানিয়েই

    ব্লগিং করে টাকা আয় করুন ঘরে বসে

    ঘরে বসে অনলাইনে টাকা ইনকাম করুন

    ঘুমিয়ে ঘুমিয়ে অনলাইনে টাকা আয় করার সেরা কিছু পদ্ধতি

    এফিলিয়েট মার্কেটিং করে আয় করুন ঘরে বসেই

  • Tachtunes bd
    Tachtunes bd ২০ অক্টোবর, ২০২০ এ ১১:৩৫ AM

    ভাই অনলাইনে আয় করতে চাইলে এই লিংক টা দেখতে পারেন।
    সবচেয়ে সহজ উপায়।

Add Comment
comment url