বিকাশ এপ্সের মাধ্যমে রেজিস্ট্রেশন করে পেয়ে যান ১৫০ টাকা বোনাস

বিকাশ এপ্সের মাধ্যমে রেজিস্ট্রেশন করে পেয়ে যান ১৫০ টাকা বোনাসঃ-এখন বিকাশ অ্যাপে  রেজিস্ট্রেশন করে জিতে নিতে পারবেন ১৫০ টাকা বোনাস।এখন আর আপনাকে বিকাশ একাউন্ট খুলতে বিকাশ এজেন্টের কাছে যেতে হবে না।এখন আপনি ঘরে বসেই শুধুমাত্র আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনের মাধ্যমে একটি বিকাশ একাউন্ট খুলতে পারেন। এবং এর জন্য আপনাকে কোন প্রকার টাকা দিতে হবে না বরংচ আপনি একতারার পরিশ্রম করে প্রথমবার লগইন করলে পাবেন ১০০ টাকা  ইনস্ট্যান্ট বোনাস। এবং অ্যাপস দ্বারা প্রথমবার ২৫ টাকা রিচার্জে পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। খুব সহজেই বুঝতে পারছেন এখন আপনি আপনার এন্ড্রয়েড মোবাইল থেকে আপনার আইডি কার্ডের মাধ্যমে যদি একটি বিকাশ একাউন্ট খুলেন তাহলে সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন দেড়শ টাকা। এবং আপনার কোন খরচ হবেনা বিকাশ একাউন্ট খুলতে।
বিকাশ রেজিস্ট্রেশন করে জিতুন ১৫০ টাকা
আপনি এখানে বোনাস পাবেন মোট তিনটি স্টেপে-
১- অ্যাপস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করলে পাবেন ৫০ টাকা।
২- অ্যাপসে আপনি লগইন করলে পাবেন ৫০ টাকা।
৩- অ্যাপসের মাধ্যমে প্রথমবার ৫০ টাকা রিচার্জে পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক।
যেভাবে আপনি বিকাশ অ্যাপস এ রেজিস্ট্রেশন করবেন-

⏩প্রথমে আপনি এই লিংক থেকে বিকাশ অ্যাপস টি ডাউনলোড করে নিন!
আপডেট বিকাশ এপ্স ডাউনলোড লিংক  Click Hare..
 আপনি লিংকটিতে ক্লিক করার মাধ্যমে সরাসরি আপনাকে প্লেস্টরে নিয়ে যাওয়া হবে।এবং প্লে স্টোর থেকে আপনি আপডেট বিকাশ অ্যাপস টি ডাউনলোড করে নিন।

⏩ অ্যাপসটি ডাউনলোড এবং ইন্সটল হয়ে গেলে পরে ওপেন করুন। যেসকল পারমিশন চাইবে সবগুলোই Yes করে দিন।

⏩আপনি যে সিমটিতে বিকাশ একাউন্ট খুলবেন সেটি অবশ্যই  যে ফোনে অ্যাপস ইন্সটল করেছেন সেটিতে চালু থাকা লাগবে। কারণ বিকাশের OTP  ভেরিফিকেশন অটোমেটিক হওয়ার কারণে অবশ্যই আপনার ফোনটিতে সিমটি চালু থাকা লাগবে।

⏩ বিকাশ অ্যাপটি ওপেন করার পরে  অ্যাপস এর উপরে থাকা Log in/registration  লেখাটিতে ক্লিক করুন।

⏩ আপনাকে একটি নতুন পেজ এ নেওয়া হবে। এবং সেখানে আপনি দুইটি অপশন দেখতে পাবেন একটি লগইন এবং আরেকটি হচ্ছে নতুন রেজিস্ট্রেশন করার জন্য। আপনার যদি আগে বিকাশ একাউন্ট থাকে সেক্ষেত্রে আপনি এখানে লগইন করার মাধ্যমে বোনাস গ্রহণ করতে পারেন।(  লগইন করলে আপনি বোনাস পাবেন শুধু মাত্র ১০০টাকা। লগইন বোনাস ৫০টাকা এবং ২৫ টাকা রিচার্জে বোনাস পাবেন ৫০ টাকা) সম্পূর্ণ বোনাস পেতে আপনি নতুন একটি একাউন্ট রেজিষ্ট্রেশন করুন। এর জন্য আপনি রেজিস্ট্রেশনের  অপশনটিতে ক্লিক করুন।

⏩ এরপরে আপনার যে নাম্বারে টিতে বিকাশ একাউন্ট করবেন সেই নাম্বারটি চাইবে। সেক্ষেত্রে খালি পড়ে আপনার নাম্বারটি দিন।আপনার আপারেটর সিলেক্ট করুন।এবং আপনার নম্বর একটি মেসেজ আসবে এবং অটোমেটিক নাম্বার ভেরিফাই হয়ে যাবে।

⏩টার্মস এন্ড কন্ডিশন দেখুন এবং i agree সিলেক্ট করুন।

⏩ বিকাশ একাউন্ট খুলতে শুধুমাত্র আপনার আইডি কার্ডটি লাগবে। এছাড়া আর কোন ডকুমেন্ট প্রয়োজন করবেন। এবং যার আইডি কার্ড তাকে প্রয়োজন পরবে কারন  সেলফির মাধ্যমে ছবি তুলে আইডি ভেরিফাই করতে হবে। তবে এটি খুবই সহজ তাই চিন্তার কোন বিষয় নেই।

⏩ এরপরে আপনার আইডি কার্ডের প্রথমে উপরের পিঠ। অর্থাৎ যেখানে আপনার ছবি এবং আইডি কার্ডের নম্বর আছে সেটির ছবি তুলুন। এরপরে আপনার আইডি কার্ডের পিছনের পাস ছবি তুলে কনফার্ম করে দিন।

⏩ এরপরে দেখতে পাবেন আপনার সকল নাম ঠিকানাসহ একটি ফরম চলে আসছে। আপনার সকল তথ্য ঠিকঠাক আছে কিনা দেখে দিন। যদি ঠিক না থাকে তাহলে এডিট করার মাধ্যমে ঠিক করে দিন। সবগুলো ঠিকঠাক হয়ে গেলে আপনি পরবর্তী স্টেপে চলে যান।

⏩ এরপর আপনার সেলফি তুলতে হবে। আপনার ক্যামেরা কি অন হবে তখন আপনাকে ভালোভাবে একটি সেলফি তুলতে হবে। তোলা হয়ে গেলে সেটা কনফার্ম করে দিন এবং আপনার কাজ শেষ।  পিন সেট করার পরে। আপনার আইডিতে লগইন করুন এবং বোনাস পেয়ে যান।

(বিঃদ্রঃ এখানে স্ক্রিনশট নেওয়া যায় না দেখে কোন প্রকার স্ক্রিনশট বা ছবি দেয়া গেল না)

বোনাস পাবার শর্ত সমূহ-

সকলেই বোনাস পাবেন। তাই  অফারের ডেট শেষ না হওয়ার আগেই রেজিস্ট্রেশন করে নিন।