প্রশ্ন এবং উত্তর বিষয়ক কয়েকটি জনপ্রিয় সাইট

আজ আমরা জানবো কয়েকটি জনপ্রিয় বাংলা প্রশ্ন এবং উত্তর সাইট সম্পর্কে। আমরা অনেকেই বিভিন্ন প্রশ্ন উত্তর সাইট সম্পর্কে জানি। এবং জ্ঞান অর্জনের জন্য এবং জ্ঞানের মান বৃদ্ধিতে সোসাইটির গুরুত্ব অপরিসীম। এখানে প্রশ্ন করার মাধ্যমে আমরা বিভিন্ন কিছু জানতে পারি এবং অন্যের প্রশ্নের উত্তর দিয়ে আমাদের জ্ঞান কে ভাগ করে নিতে পারি।
বাংলা প্রশ্ন উত্তর সাইট গুলো
আর এ কারণেই আজ আমরা কয়েকটি বাংলা প্রশ্ন এবং উত্তর সাইট সম্পর্কে জানব। যেগুলো সত্যিই অসাধারণ আপনি একবার এগুলোতে সংযুক্ত হলে  আর চাইবেন না এর থেকে ফিরে আসতে। এবং আপনিও নিয়মিত প্রশ্ন করবেন এবং মানুষের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে আগ্রহ প্রকাশ করবেন। এর মাধ্যমে আমাদের জ্ঞানকে চর্চায় রাখতে পারি।

আসুন তাহলে জেনে কয়েকটি প্রশ্ন এবং উত্তর সম্পর্কিত সাইটের  বিস্তারিত:-
⏩কোরা.কম
bn.quora.com
প্রশ্ন এবং উত্তর সম্পর্কিত সাইটের কথা বলতে গেলে প্রথমেই চলে আসে কোরা(Quora)কথা।কোরা(Quora) বাংলা এবং ইংলিশ দুটি ভার্ষনে রয়েছে! আপনি চাইলে পুরানো বাংলা ভার্সন ভালো যুক্ত করতে পারেন আবার আপনি যদি ইংরেজিতে দক্ষ  হয়ে থাকেন তাহলে আপনি উনার ইংরেজি ভার্সনে ও যুক্ত হতে পারেন। পোড়ায় বাংলা এবং ইংরেজি ভাষায় যুক্ত হতে আপনার আলাদা আলাদা একাউন্টের দরকার পড়ে না। আপনি চাইলে পুরান বাংলা একাউন্ট দিয়ে  কোরার(Quora) ইংরেজি ভার্সনের যুক্ত হতে পারেন।

⏩বিস্ময়.কম
 bissoy.com এটি সম্পূর্ণ বাংলা ভাষা নির্ভর একটি প্রশ্ন এবং উত্তর(Qustion answer) সাইট। এখানে আপনার যেকোনো ধরনের প্রশ্ন সম্পূর্ণ বাংলা ভাষায় করতে পারবেন। এবং যে কারো প্রশ্নের উত্তর দিতে পারবেন।

প্রশ্নকি.কম
 proshnoki.com  এটি একটি চমৎকার বাংলা ভাষা নির্ভর প্রশ্ন-উত্তর  সাইট। এখানে আপনার যেকোনো ধরনের প্রশ্নের  উত্তরের জন্য রেজিস্ট্রেশন করতে পারেন।
Bangla Qustion And Answer
⏩বেশতো.কম
www.beshto.com এটি বাংলা ভাষা জনপ্রিয় একটি প্রশ্ন উত্তর সাইট।আপনি চাইলে যুক্ত হতে পারেন।অবশ্যই ভালো লাগবে।
নির্বিক.কম
www.nirbik.com আপনার যে কোন প্রেশ্নের উত্তর পেতে অবশ্যই যুক্ত হতে পারেন নির্বিকের সাথে!
⏩প্রোশ্নত্তোর.কম
http://www.prosnoottor.com সম্পর্ন বাংলায় প্রশ্নের সমাধান পেতে চাইলে যুক্ত হোন।
⏩হেল্পফুলহাব.কম
http://helpfulhub.com প্রশ্নের উত্তর পেতে এখানে প্রশ্ন করুন।

⏩জানতেচাই.ফ্রিজবএলার্টফরইউ.কম
http://jantecai.freejobalert4u.com এখানে চাকরি সম্পর্কিত এবং এর বাইরে যে কোন ধরনের প্রশ্ন করতে পারেন।

⏩প্রশ্ন.কম
https://www.proshn.com বাংলা প্রশ্নের উত্তরের জন্য এটির জুরি মেলা ভার!

⏩হেল্পিংবিডি.কম
http://helpingbd.com প্রশ্নের উত্তর পেতে যুক্ত হোন।

⏩মায়া.কম
http://maya.com এটি স্বাস্থ্য সম্পর্কি প্রশ্নের জন্য জনপ্রিয় একটি সাইট।এটি ব্রাকের একটি উদ্যোগ এখানে নারী স্বাস্থ্যের এবং সমস্যার বিভিন্ন প্রশ্নের উত্তর স্বাস্থ্য বিশেষজ্ঞদের দ্বারা প্রদান করা হয়।

⏩ক্লোজউই.কম
https://www.closewe.com এটি বাংলাদেশের জনপ্রিয় প্রশ্নোত্তর বিষয়ক সাইট বিস্ময় অ্যানসারসেরই সাইট প্রশ্নের উত্তর পেতে এবং আর্টিকেল লিখে আয় করতে চাইলে জয়েন করতে পারেন এখানে।

বিভিন্ন বাংলা ভাষায় জনপ্রিয় ব্লগ সম্পর্কে জানতে চাইলে এটি দেখুন-
বাংলা ভাষা নির্ভর জনপ্রিয় ওয়েবসাইট
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url