মোবাইল দিয়ে খুব সহজে ১ ক্লিকে ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করুন

আমরা যারা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ফটো এডিটিং কাজ করে থাকি ফটোশপে ছবি সুন্দর করার জন্য তারা ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করা নিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়।
কারন একটি একটি সুক্ষ্ম কাজ।এবং এ কাজটি করার জন্য যথেষ্ট ধৈর্যের ও প্রয়োজন পড়ে।তবে সমস্যাটি আরো জটিল হয় যখন মোবাইলে ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করার দরকাম পড়ে।
Online background remover

তবে কেমন হতো এই কাজটি যদি আরও সহজ হত। যদি কাজটি করতে আমাদের কোন কষ্ট করতে হত না! এবং মাত্র কয়েক সেকেন্ডেই কাজটা কমপ্লিট হয়ে যেতো তাহলে কেমন হতো। দারুন হতো তাই না? কারণ আমাদের মাঝে অনেকেই রয়েছেন যারা ফটোশপের কাজ পারেন না। এরকম অনেকে আছেন যারা ফটোশপের কাজ পারেন না এবং নিজস্ব কম্পিউটার নেই। তাহলে তারা কি থেমে থাকবে? অবশ্যই না বরংচ তাদের জন্য নিয়ে এসেছে দারুন একটি উপায় যার মাধ্যমে তারা তাদের মোবাইল থেকে কোনরূপ সফটওয়্যার বা অ্যাপ্লিকেশন ছাড়াই যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই। এবং এটি খুব সুন্দরভাবে কাজ করবে।এখানে আপনাকে কোন কাজ করতে হবে না।


এটি মূলত একটি ওয়েবসাইট যেখানে আপনি ছবি আপলোড করে দিবেন তারা অটোমেটিক আপনার ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে দেবে। যার জন্য আপনাকে কোন কাজ করতে হবে না আপনার দায়িত্ব শুধুমাত্র ফটো আপলোড করে দেওয়া এবং বাকি তাদের উপর ছেড়ে দিন। এখানে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ ছাড়াও যেকোনো ব্যাকগ্রাউন্ড যুক্ত করতেও পারবেন। এবং পাসপোর্ট সাইজের ছবির ক্ষেত্রে ব্যাকগ্রাউন্ড রিমুভ এবং সেখানে যে কোন এক কালারের ব্যাকগ্রাউন্ড যুক্ত করতে হয়।এটিও এ জায়গা থেকে খুব সহজেই করতে পারবেন। আসুন তাহলে কিভাবে কাজ করবেন দেখে নেয়া যাক-

প্রথমে লিংকে প্রবেশ করুন। এবং আপনি যে ছবিটির ব্যাগ্রাউন্ড রিমোভ করতে হবে সেটি আপলোড করুন।
লিংক- Remove Baground bg
স্ক্রিনশট ফলো করুন.

ফটোটি আপলোড হয়ে গেলে অটোমেটিক ব্যাগ্রাউন্ড রিমোভ হয়ে যাবে।আপনি চাইলে এখান থেকে ছবিটি ডাউনলোড করে নিতে পারেন।না হলো এডিট অপশনে গিয়ে নতুন কোন ব্যাগ্রাউন্ড যুক্ত করতে পারবে।



ব্যাগ্রাউন্ড রিমুভ করা হয়ে গেলে ডাউনলোড অপশনে ক্লিক করে ডাউনলোড করে নিন।
অথবা যদি নতুন কোন ব্যাগ্রাউন্ড যুক্ত করতে চান তাহলে Edit অপশনে প্রবেশ করুন। 
ব্যাগ্রাউন্ড যুক্ত করা হয়ে গেলে ডাউনলোড করে নিন।ব্যাস কাজ শেষ! 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url