আমরা সকলেই ক্রিপ্টোকারেন্সি এয়ারড্রপ (Cryptocurrency Airdrop) সম্পর্কে কম বেশি জানি! এবং এটাও জানি অনলাইনে ইনকাম বা আয়ের জন্য ক্রিপ্টোকারেন্সি এয়ারড্রপ একটি খুব ভালো উপায় কারন এতে বেশি কাজ করতে হয়না এবং ভালো পরিমান পেমেন্ট ও পাওয়া যায় এয়ারড্রপ থেকে। আজ আমরা LBT এয়ারড্রপে কাজ করবো। এখানে জয়েন করলেই আপনি ১০ ডলার সমপরিমাণ LBT টোকেন পাবেন। এবং প্রতি রেফারেল বা ইনভাইট এর জন্য পাবেন ১ ডলার সমপরিমাণ LBT টোকেন। চলুন তাহলে কাজ শুরু করা যাক;

এয়ারড্রপ-টিতে কাজ করতে হলে যা যা দরকার হবে-

(প্রধানত সকল এয়ারড্রপ এর জন্য এই তিনটি এপ্স থাকতে হবে৷ তবে অন্য অনেক এয়ারড্রপ এ ইন্সটাগ্রাম এবং লিংকডিন একাউন্ট এর দকরার হয় তবে তা খুব কম ক্ষেত্রেই কাজে লাগে।)


চলুন তাহলে কিভাবে কাজ করতে হবে দেখে নেওয়া যাক;-

প্রথমে Join Airdrop - এই লিংকে ক্লিক করে এয়ারড্রপে জয়েন করুন! লিংকে ক্লিক করলে আপনাকে টেলেগ্রাম এপ্স এ নিয়ে যাবে। সেখান থেকে Start বাটনে ক্লিক করে এয়ারড্রপের কাজ শুরু করতে হবে।

আপনাকে আপনার টুইটার এর ইউজার নেইম দিতে বলবে আপনার টেলেগ্রাম এর ইউজার নেইমটি দিন। ইউজার নেইম এর পূর্বে "@" দিতে হবে। উদাহারণঃ @dey_timon

এরপরে তারা আপনাকে তাদের টেলিগ্রাম চ্যানেল এবং গ্রুপে জয়েন করতে বলবে। এছাড়াও আপনাকে তাদের টুইটার চ্যানেল ফলো করতে হবে এবং তাদের পিন পোস্ট রিটুইট করতে হবে।

সবগুলো কাজ কমপ্লিট হয়ে গেলে আপনাকে আপনার বিএসসি (BSC) অর্থাৎ বাইনান্স স্মার্ট চেইন (Binance Smart Chain) অ্যাড্রেস সাবমিট করতে বলবে। আপনি ট্রাস্ট ওয়ালেট থেকে আপনার বাইনান্স স্মার্ট চেন এড্রেসটা কপি করে সাবমিট করে দিন।

অ্যাড্রেস সাবমিট এর পরে কোন রিপ্লে না আসলে পুনরায় এড্রেস দিয়ে সাবমিট করতে হবে। সবগুলো কাজ ঠিকঠাক ভাবে সম্পন্ন হয়ে গেলে আপনি আপনার রেফারেল লিংক পেয়ে যাবেন। সেটি কপি করে নতুন কাওকে জয়েন করাতে পারলেই আপনি জনপ্রিয় ১ ডলার সমপরিমাণ টোকেন পেয়ে যাবেন।

নবীনতর পূর্বতন
close