ট্রাস্ট ওয়ালেট কি (What Is Trust Wallet apk) ? ট্রাস্ট ওয়ালেট হচ্ছে একটি মাল্টি কয়েন চেইন ওয়ালেট (trust wallet is a multi Coin chain wallet)। এখানে আপনি সকল ধরনের কয়েন এবং টোকেন জমা রাখতে পারবেন। । ট্রাস্ট ওয়ালেট মূলত এয়ার্ড্রপ এর কাজ যারা করেন তাদের বেশি দরকার পড়ে। আজ আমরা ট্রাস্ট ওয়ালেট (Trust Wallet)-এ একটি অ্যাকাউন্ট করা শিখব (How To Create A Trust Wallet Account) এবং লগিন করা শিখবো (Trust Wallet login Tutorial in Bangla)। চলুন তাহলে দেখে নেই কিভাবে একটি ট্রাস্ট ওয়ালেট এ বিটকয়েন একাউন্ট খুলবো!

Trust Wallet apk
ট্রাস্ট ওয়ালেট এ একটি একাউন্ট তৈরি করতে প্রথমে এই লিংক হতে  Trust Wallet apk download করতে হবে!

একাউন্ট তৈরি করতে এপ্সটি ডাউনলোড এবং ইন্সটল করা হলে ওপেন করুন! এবং I Agree To Terms And Conditions এর পাশে থাকা ফাকা বক্সে টিক চিন্হ দিন। এবং Creat A New Wallet লেখাতে ক্লিক করুন।

Create a Trust wallet account tutorial
আপনার সামনে নিচে স্ক্রিনশট এ দেওয়া ছবির মতো একটি পেইজ আসবে যেখানে ১২ ওয়ার্ডের একটি রিকভারি প্রেস আসবে। সেখানে কপি (Copy) করার অপশন আসবে। সেখান থেকে কপি করে নিন। এবং একটি সুরক্ষিত জায়গায় সেভ করে রাখুন। কারন পরবর্তী সময়ে একউন্টটি লগিন করতে আপনার এই ওয়ার্ড গুলো দরকার হবে। এর পরে নিচে থাকা  কন্টিনিউ (Continue) লেখাতে ক্লিক করুন।


এরপরে আপনার পাওয়ার রিকভারি প্রেস টি এলোমেলো ভাবে দেওয়া থাকবে। সেগুলো একটির পরে একটি সঠিক ভাবে নিচে থাকা ওয়ার্ড গুলোতে ক্লিক করে সাজিয়ে নিন। ভুল হলে একাউন্ট তৈরি হবে না। তাই সঠিক ভাবে সবগুলো সাজানোর পরে আবার নিচে থাকা কন্টিনিউ বাটনে ক্লিক করে দিন।

ব্যাস আপনার একটি ট্রাস্ট ওয়ালেট একাউন্ট তৈরি করা এবং লগিন করা হয়ে গেল। এখন আপনি চাইলেই এখানে যে কোন কয়েন রিসিভ (Receive) করা বা সেন্ড (Send) করতে পারবেন!

নবীনতর পূর্বতন
close