dopamine wallet airdrop থেকে আয় করুন ১৫০ ডলার পেমেন্ট বিকাশে

বর্তমান সময়ে অনলাইনে ইনকাম করার যতগুলো উপায় রয়েছে তার মধ্যে ক্রিপ্টোকারেন্সি এবং এয়ারড্রপ নিয়ে কাজ করে তাদের ভালোই ইনকাম দেখা যায়। এবং এসকল কাজের জন্য আপনার কোন প্রফেশনাল দক্ষতার দরকার হয় না! আজ আমরা আলোচনা করব ডোপামাইন ওয়ালেট (CMA Dopamine Wallet)  নিয়ে! ডোপামাইন (Dopamine) ওয়ালেটে আপনি রেফার করার মাধ্যমে পয়েন্ট আর্ন করতে পারবেন এবং তাদের রেফারেল ইভেন্ট শেষ হলে পরে আপনার পয়েন্ট অনুযায়ী তারা আপনাকে Dope টোকেন দিবে! আসুন তাহলে কিভাবে কাজ করবেন দেখে নেই!

আমরা সকলেই জানি ওয়ার্ড রেট অফার গুলো খুবই ভালো এবং এখান থেকে ভালো পরিমাণ পেমেন্ট পাওয়া সম্ভব যেরকম এর আগে trust wallet থেকে TWT টোকন পেয়েছি আমরা, Safepal ওয়ালেট থেকে পেয়েছি ইত্যাদি আরো অনেক অনেক ওয়ালেট অফারে কাজ করেছি এবং ভালো পরিমান আয় করছি। আজ এমনই একটা অফার শেয়ার করলাম!

dopamine wallet airdrop
প্রথমে এই লিঙ্কে গিয়ে অ্যাপসটি ডাউনলোড করুন- download CMA Dopamine wallet wallet.

১: লিংকটিতে ক্লিক করলে আপনাকে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে অ্যাপটি ইনস্টল দিন। অ্যাপসটি ইন্সটল হয়ে গেলে ওপেন বাটনে ক্লিক করে অ্যাপটি দিয়ে প্রবেশ করুন!

২: অ্যাপস টি ওপেন করে এরপরে নেক্সট বাটনে ক্লিক করে পরবর্তী পেজে গিয়ে জয়েন বাটনে ক্লিক করুন! এবং একটি ওয়ালেট তৈরি করে নিন।

৩: সিকিউর ইউর একাউন্ট (secure your account)  লেখায় ক্লিক করে একাউন্ট এর সিকিউরিটি নিশ্চিত করুন। এবং রিয়েস্টর কি ভালো জায়গায় সংরক্ষণ করুন যেখান থেকে হারিয়ে যাওয়ার ভয় নেই।

এরপর আসল কাজ যেখান থেকে আপনি পয়েন্ট আয় করে বেশি বেশি Dope টোকেন আর্ন করতে পারবেন। আপনি রেফারেল অপশন থেকে লিংক নিয়ে বেশি বেশি রেফার করে পয়েন্ট আর্ন করুন।  প্রতি রেফারে পাবেন ১০ পয়েন্ট এবং রেফারেল ইনভেন্ট শেষ হলে আপনার পয়েন্ট এর উপর নির্ভর করে Dope টোকেন পাবেন!

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url