আমাদের আজকের আলোচনার বিষয় হচ্ছে সোয়েট কয়েন (Sweatcoin). আচ্ছা একটি মানুষের জীবনে দুইটা জিনিসের প্রয়োজন অত্যাধিক এগুলো হচ্ছে স্বাস্থ্য এবং অর্থ। যদি আপনি সুস্বাস্থ্য অর্জনের পাশাপাশি কিছু অর্থ উপার্জন করতে পারেন তাহলে কেমন হয়? নিশ্চয়ই অনেক ভালো তাই না! আর এ কারণে ই আপনাদের জন্য নিয়ে এসেছি অসাধারণ একটি ফিটনেস অ্যাপ ( Fitness App) যেটি ব্যবহার করে আপনি আপনার হাঁটার হিসাব রাখতে পারবেন এবং তার পাশাপাশি সামান্য পরিমাণ ইনকাম করতে পারবেন! আর এপ্সটির নাম হচ্ছে সোয়েট কয়েন!

How does Sweatcoin make money

সোয়েট কয়েন কি (What is SweatCoin)?

সোয়েট কয়েন (SweatCoin) হচ্ছে একটি মোবাইল অ্যাপ্লিকেশন যেটি ব্যবহার করে আপনি আপনার দৈনিক হাঁটার হিসাব রাখতে পারবেন। অর্থাৎ এটি একটি স্টেপ কাউন্টার (Step Count) এপ্লিকেশন! এছাড়াও এখানে ডেইলি হাঁটার মাধ্যমে আপনি একটি রিওয়ার্ড কালেক্ট করতে পারবেন। বর্তমানে এই কয়েন এর মাধ্যমে আপনি অনলাইনে শপিং করতে পারবেন।

এবং আগামী সেপ্টেম্বর মাসে এটি ক্রিপ্টোকারেন্সি বাজারে আনতে যাচ্ছে। অর্থাৎ এটি আপনি তখন এক্সচেঞ্জ করে সরাসরি টাকা পকেটে নিতে পারবেন। তাহলে আমরা সহজেই বুঝতে পারি এটি একদিকে যেমন ফিটনেস অ্যাপ্লিকেশন তেমনি এর মাধ্যমে টাকা ইনকাম করাও সম্ভব।

কিভাবে ইনকাম করা যায় এই সোয়েট কয়েন থেকে (How does Sweatcoin make money)?

এই অ্যাপ্লিকেশনটি থেকে আপনি প্রধানত তিনটি উপায়ে আয় করতে পারেন। প্রথমত দৈনিক হাঁটার মাধ্যমে। আপনি যদি ১০ হাজার স্টেপ হাটেন তাহলে আপনি ১০ সোয়েট কয়েন পাবেন। তবে এর জন্য আপনাকে আলাদা করে পরিশ্রম করতে হবে না আপনার দৈনিক হাঁটাচলার মাধ্যমে 10000 স্টেপ হয়ে যাবে। এরপর আপনি ডেইলি রিওয়ার্ডগুলো কালেক্ট করতে পারেন এবং বন্ধুদের এই অ্যাপে রেফার করলে জনপ্রতি আপনি ৫টি Sweatcoin করে পাবেন।


কিভাবে সোয়েট কয়েনে কাজ শুরু করবেন:

সোয়েট কয়েন এ কাজ করতে হলে প্রথমে এই লিংক হতে এপ্লিকেশন টি ডাউনলোড করুন ☞ ডাউনলোড করুন!

ডাউনলোড এবং ইনস্টল শেষ হয়ে গেলে অ্যাপ্লিকেশনটি ওপেন করুন দেখতে পাবেন আপনাকে ইমেইলের মাধ্যমে সাইন আপ করতে বলা হয়েছে। আপনি গুগলের মাধ্যমে সাইন আপ করুন। এবং কতগুলো পারমিশন চাইবে সেগুলোর পারমিশন এলাও করে দিন। আপনার কাজ শেষ।

এরপরে দেখবেন হোম এ অনেক গুলো রিওয়ার্ড ক্লেইম অপশন একটু চ্যালেঞ্জ দেওয়া হয়েছে। যেখানে আপনি ২০ মিনিটে ২২০০ স্টেপ হেটে ৫টি কয়েন কালেক্ট করতে পারবেন।

এরপরে দেখুন ইনভাইট ফ্রেন্ড এন্ড গেট ফাইভ সোয়েট কয়েন (invite friend and get 5 sweatcoin) লেখা অপশন আছে। সেখান থেকে লিংকটি কপি করে আপনার বন্ধুদের শেয়ার করুন এবং তাদের এই অ্যাপটি ইন্সটল করতে বলুন। এবং তারা ইন্সটল করলে আপনি ৫টি কয়েন পাবেন জনপ্রতি!

নবীনতর পূর্বতন
close