আমরা সকলেই এয়ারড্রপ(Airdrop) সম্পর্কে কমবেশি জানি। নিয়মিত এয়ারড্রপ অফার গুলোতে জয়েন করলে ভালো পরিমান পেমেন্ট পাওয়া সম্ভব!  এরই সুবাদে আপনাদের জন্য নিয়ে এলাম koinswap.io এর এয়ারড্রপ। এখানে জয়েন করলেই পাবেন ১০০০kst টোকেন। এবং ১মাস পরে এটি এক্সচেঞ্জ করে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। চলুন কথা না বারিয়ে কাজ শুরু করা যাক!

প্রথমে এই লিংকে প্রবেশ করুন- এখানে ক্লিক করুন!


উপরের লিংকে প্রবেশ করলে আপনার সামনে একটি সাইন আপ পেইজ চলে আসবে। সেখানে আপনার নাম ইমেইল পাসওয়ার্ড এবং রেফারেল আইডি দেওয়ার পরে সাইনআপ বাটনে ক্লিক করুন।

সাইনআপ (Singup) কমপ্লিট হলে আপনার ইমেইলে একটি কনফার্মেশন লিংক যাবে সেটিতে ক্লিক করে আপনার মেইল কনফার্ম করে নিন। আপনার একাউন্ট টি লগিন হয়ে যাবে।

নিচে আপনি রেফারেল লিংক দেখতে পারেন যেটি আপনার বন্ধুদের শেয়ার করলে তারা যদি আপনার লিংক থেকে জয়েন করে তাহলে আপনি পাবেন 1000 KST টোকেন। এবং যে সাইন আপ করবে সেও পাবে ১০০০ টোকেন।

এরপরে আপনি বাম পাশের উপরে থাকা থ্রি ডট মেনুতে ক্লিক করে প্রোফাইলে প্রবেশ করুন। সেখানে টু-ও স্টেপ অথেন্টিকেশন সেট করতে বলা হয়েছে। সেটি সেট করে নিন। এক্ষেত্রে গুগল অথেনটিকেশন (Google authentication)  এপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

এরপরে আপনাকে BSC এড্রেস এবং Trx এড্রেস সেট করতে হবে। তাহলেই কাজ শেষ। এরপরে বেশি বেশি বন্ধুদের জয়েন করান আর রেফারেল বোনাস আপনার একাউন্টে সরাসরি জমা হয়ে যাবে এবং ঐট্রো আসলে আপনি এখান থেকে সরাসরি উইথ্র করে টাকা বিকাশে নিতে পারবেন।

নবীনতর পূর্বতন
close