অনলাইন ইনকাম মোবাইল দিয়ে Bondex Orgin মাইনিং করে ২০২২

আজ আপনাদের জন্য নিয়ে আসলাম দাড়ুন একটি অনলাইনে টাকা আয় করার অ্যাপ। এখানে আপনি সারাদিনে একবার ৩০ সেকেন্ড সময় দিয়ে একটা ভালো পরিমান আয় করতে পারেন। এটি মুলত একটি মাইনিং এপ্লিকেশন। এটির নাম Bondex Origin এখানে মাইনিং এর মাধ্যমে আপনি BNDX টোকেন আয় করতে পারবেন।

Bondex Origin

Bondex Origin হলো একটি মাইনিং এপ্লিকেন। যেটির মাধ্যমে আপনি BNDX মাইনিং করতে পারবেন এবং BNDX টোকেন লিস্টেড হলে আপনি সেল করে সরাসরি টাকা পকেটে নিতে পারবেন। এবং এখানে একটা ভালো আয়ের সুযোগ পাবেন আপনি কোন পরিশ্রম ছাড়াই।

কেন করবেন Bondex মাইনিং: Bondex Origin একটি পটেনশিয়াল প্রোজেক্ট। বিনান্স সাপোর্টে রয়েছে সরাসরি এই প্রোজেক্ট এর। এবং প্রোজেক্ট ও ভালোভাবে কাজ চালিয়ে যাচ্ছে।


যেভাবে কাজ করবেন: প্রথমে এই লিংকে গিয়ে Bondex Origin এপ্লিকেশন টি ডাউনলোড করুন: Click Now ApkPur Link

অথবা প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন। এর জন্য সার্চ করুন Bondex Origin. বা এই লিংকে ক্লিক - Click Now Play Store link করে সরাসরি ডাউনলোড করে নিন।  এপ্লিকেশন টি বাংলাদেশ এর জন্য বর্তমানে এভেইলএবেল নয়। তাই VPN কানেক্ট করে ইন্সটল করুন।

এবার ইন্সটল কম্পলিট হয়ে গেলে এপ্সটি ওপেন করুন। এবং আপনার ইমেইল, নাম, এবং পাসওয়ার্ড দিয়ে সাইনআপ সম্পন্ন করুন। অবশ্যই এই রেফারেল কোড টি ব্যাবহার করুন।

রেফারেল কোড: WMAGG

এবার ইমেইল চেক করুন একটি কনফার্মেশন কোড গিয়েছে। ইমেই ভেরিফাই করে নিন। মেইল ভেরিফাই কম্পলিট হলে আপনার প্রফাইল টি সম্পন্ন করুন। আপনাকে বিভিন্ন তথ্য দিতে বলবে সেগুলো দিয়ে প্রফাইল সম্পুর্ন কম্পলিট করে নিন।

প্রতিদিন একবার মাইনিং স্টার্ট করে দিলেই আপনার ইনকাম শুরু হবে। এবং ২৪ ঘন্টা পর পর একবার মাইনিং করা হলো মুল কাজ। তারা আপনাকে একটি মাইনিং স্পিড দিবে যা দিয়ে আপনি মাইনিং করতে পারবেন। আর আপনি যদি রেফারেল করতে পারেন তাহলে আপনার মাইনিং স্পিড বৃদ্ধি পাবে এবং অবশ্যই আপনার রেফারেল এ জয়েন করা সবাই কে প্রতিদিন মাইনিং করতে হবে। অর্থাৎ তারা যখন মাইনিং স্টার্ট করবে আপনার স্পিড বারবে। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url