আমরা যারা ওয়েবসাইট বা ব্লগ করি তাদের জন্য প্রয়োজন একটি ডোমেইন।নিয়ে নিন দাড়ুন ডোমেইন অফার।.কম ডোমেইন কিনুন ২৪০ টাকায়।নিন ৩৪ ডলারের ফ্রি ডোমেইন।ডোমেইন কেনার সম্পর্কে আমাদের অনেকের মাঝে অনেক প্রশ্ন থাকে।এবং ডোমেইন কেনার আগে আমাদের অনেক গুলো বিষয় মাথায় রাখতে হবে।তা না হলে পড়তে পারেন বিভিন্ন জটিল সমস্যার মাঝে।
Free domain offer
ডোমেইন কিনতে প্রথমে আমাদের যে বিষয় গুলো মাথায় রাখতে হবে সেগুলো হলো-ডোমেইন কেনার ওয়েবসাইটটি কতটা নির্ভর যোগ্য। কারন অনেক ডোমেইন হোস্টিং প্রভাইডার আছেন যারা আপনার থেকে টাকা নিয়ে অন্য সাইট থেকে ডোমেইন রেজিষ্ট্রেশন করে দেয়।যার ফলে আপনি ডোমেইন কন্ট্রোল করতে পারবেন না।নিজেই ডোমেইন সেটাপ করতে করতে পারবেন না।আরো অনেক ধরনের জালিয়াতির শিকারও হতে পারেন।সেগুলো অন্য পোস্টের মাধ্যমে পড়ে তুলে ধরবো।কারন আজ আমি আপনাদের মাঝে এমন একটি ডোমেইন কেনার ওয়েবসাইট নিয়ে এসেছি যার মাধ্যমে আপনারা মাত্র চার ডলার দিয়ে .com কিনতে পারবেন।এর জন্য প্রয়োজন একটি মাস্টার কার্ড।এছাড়া আপনি ২০২০ এর জানুয়ারি মাস জুরে মাত্র ৩ ডলার দিয়ে .কম ডোমেইন কিনতে পারবেন।সাথে ফ্রি-তে নিন ৩৪ ডলারের.design ডোমেইন।

৩ ডলারে ডট কম ডোমেইন কিনতে আপনি এই কুপন কোডটি (YEAROFTHEBUN) ব্যবহার করতে পারেন।এবং এই কুপনটি (DSNSHOCK18A) ব্যবহার করে ফ্রিতে একটি ৩৪ ডলারের .design ডোমেইন কিনতে পারবেন।ডট কম ডোমেইনের রিনিউ চার্জ মাত্র ৮.৫৪ ডলার।এবং রিনিউ করতে পারবেন বিটকয়েনের মাধ্যমে।এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সির মাধ্যমেও রিনিউ করতে পারবেন।কোন হিডেন চার্জ নেই!এই সাইট থেকে ডোমেইন কিনতে এখানে ক্লিক করুন।

এবার আপনাদের আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় জানাতে চাই যেটি হলো আমরা অনেকে বিকাশ দ্বারা ডোমেইন ক্রয় করে থাকি কিন্তু এতে আপনি হয়তো খুব সহজেই পেমেন্ট করতে পারেন।কিন্তু এর ফলে আপনারা কিন্তু ডোমেইনের কন্ট্রোল প্যানেল পান না।তাই আপনি যদি আপনার ডোমেইন কে গুগলে র‌্যাংক করাতে পারেন তাহলে আপনার ডোমেইন নেম এর মূল অনেক গুণ বেশি হয়ে যায়।এমন সময় আপনি হারাতে পারেন আপনার সাধের মূলবান ডোমেইনটি।এছাড়া আপনি যদি একটি বিশেষ কোন ভাল নামের ডোমেইন কিনতে পারেন।তাহলে কিন্তু আপনার ডোমেইনটি থেকে মিলিয়ন ডলারও হাতিয়ে নিতে পারেন।এরকম অনেক সাইট আছে যেখানে এমন ডোমেইন বিক্রি করা হয়।sedo হলো এমনই একটি মার্কেট প্লেস।তবে এ নিয়ে বেশি কথা বলবো না।আপনারা জানেন কি ডোমেইন কেনা বেচা করা অনেকের পেশা আছে।কিভাবে ডোমেইন কিনে হাজার হাজার ডলার কামাই করতে পারেন তার সম্পর্কে পড়ে আলোচনা করবো আপনাদের সাড়া পেলে!

আমি কেন এই সাইটটি সম্পর্কে বললাম:এর পিছনে অনেক গুলো কারন আছে সেগুলো হলো-
১:আপনি অন্যান্য ডোমেইন রেজিষ্ট্রেশন সাইটের থেকে কম মূল্যে  ডোমেইন কিনতে এর রিনিউ করতে পারবেন কম মূল্যে।যেখানে অন্যান্য সাইট নেয় ৯৫০-১০০০ টাকা।সেখানে এটিতে ৮.৫৪ ডালার।অর্থাৎ ৭০০ টাকায় রিনিউ করতে পারবেন।
২:নেমচিপ এবং গোডেড্ডি হলো জনপ্রিয় ডোমেইন হোস্টিং প্রোভাইডার।কিন্তু এখানে ডোমেইন এবং হোস্টিংয়ে মূল্য অনেক বেশি।কিন্তু এখানে সার্ভিস এবং সিকিউরিটি এসকল সাইটের থেকে কোন অংশে কম নয়।অপরদিকে মূল্যও অনেক কম।এটি পোর্টল্যান্ডের একটি জনপ্রিয় ডোমেইন হোস্টিং প্রোভাইডার।
৩:ক্রেডিট কার্ড,মাস্টার কার্ড,ভিসা কার্ডের পাশাপাশি বিটকয়েন এবং অন্যান্য ক্রিপোকারেন্সিতে পেমেন্ট করার সুবিধা।

সর্বোপরি বলতে চাই এর সার্ভিস আমিও নিচ্ছি অনেকদিন ধরে।তাই আপনারাও নিশ্চিন্তে গ্রহণ করতে পারেন।অবশ্যই ভালো সার্ভিসের নিশ্চয়তা দিতে পারি।

❤একটি মন্তব্য লিখুন❤

💥পোস্টটি কেমন লাগলো?
💥এ সম্পর্কে কোন প্রশ্ন বা কোন মতামত আছে?
💥মতামত বা প্রশ্ন থাকলে তা কমেন্ট করে আমাদের জানান!

নবীনতর পূর্বতন