অল্প কাজ করে আয় করুন ১৫ ডলার এবং সাথে সাথে বিটকয়েনে নিন সময় কম দ্রুত করুন

অনলাইন থেকে কাজ করে টাকা বা ডলার আয় করা আমাদের সকলের ইচ্ছে। আর এরই ধারাবাহিকতায় আমাদের সাইটে বিভিন্ন আর্নিং টিপস শেয়ার করা হয়।

আর আপনারা চাইলে খুব সহলে আমাদের সাইটের আর্নিং পোস্ট গুলো দেখে আয় করতে পারবেন।আজ যে পোস্টটি শেয়ার করছি এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এটি এয়ারড্রপ এটিকে এয়ারড্রপ না বলে আপনি গিভওয়ে বলতে পারেন।কারন এটি কয়েন দুইটি অলরেডি একচেঞ্জ হচ্ছে। আসুন মূল টপিকে ফিরে যাই।
টাকা আয়
thundercore এপ্লিকেশনটি হচ্ছে মাইনিং বেস একটি সফটওয়্যার। যেটি TT token এটি একটি Hot Airdrops token কেউ মিস করবেন না। এবং USDT কয়েন মাইনিং করে থাকে।তারা একটি মাইনিং ফেস্টিভ্যাল (Mining Festival) আয়োজন করছে।যেখানে আপনি আপনার বন্ধুদের যুক্ত করার মাধ্যমে আয় করতে পারবেন।

আপনি এপ্সটিতে জয়েন করলে পারেন ৮০০ TT টোকেন যার মূল্য ৫ ডলারের সমান।এবং প্রতি সফল রেফারেলের জন্য পাবেন ৩০ TT token. এই টোকেন গুলো তুলতে আপনাকে ৭ জন রেফারেল করতে হবে।এটি খুবই সহজ কাজ আপনি এখানে ৭ জনকে রেফারেল করলে পাবেন ২১০ TT টোকেন এবং ১০.৫ ডলার USDT.এছাড়াও দৈনিক claim করে টোকেন আয় করতে পারবেন।

এটি ১০০% রিয়েল আর্নিং সিস্টেমড় eToro এবং Bithumb Global Sponsored. এবং  Upbit, Huobi Global, Huobi Global, Huobi Indonesia, Bilaxy একচেঞ্জ সাইটের একচেঞ্জ রানিং রয়েছে এ টোকেনের।

এ কারনে এটি এয়ারড্রপ হলেও পেমেন্ট পাবেন ১০০%।

এখান থেকে আয় করতে নিচের নির্দেশনা গুলো অনুসরণ করুন -
📓থান্ডারকোর অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে এয়ারড্রপটিতে যোগদান করুন (এয়ারড্রপ যোগ দিন এই লিংক হতে ) আপনার ফেসবুক বা গুগল অ্যাকাউন্টের মাধ্যমে সাইন আপ করুন।
📓অ্যাপটি ওপেন করুন এবং 5 TT টোকেন পেতে "Claim" ক্লিক করুন!

📓অ্যাপ্লিকেশনটিতে "TT mining Festival" ব্যানার ক্লিক করুন এখানে রেফারেল করার অপশন পাবেন।এখান থেকে আপনার রেফারেল কোড এবং লিংক কপি করুন।
📓ক্রোল ডাউন করুন এই কোডটি ব্যবহার করে টিটির হোল্ডিংয়ের উপর অতিরিক্ত 1% এপিআর উপার্জনের জন্য পৃষ্ঠার নীচে এবং "Bind a Referrer" এ ক্লিক করুন: LGNANA

📓প্রতিটি সফল রেফারেলের জন্য 30 টিটি আয় করার সুযোগ।এর জন্য আপনার রেফারেল কোডটি ভাগ করুন এবং আপনার বন্ধুর প্রফিটের 30% পাবেন।

ক্লিক করুন আপনার রেফারেল কোড পাওয়ার জন্য TT Mining Festival ব্যানারে ক্লিক করুন।এর পরে স্ক্রল করে নিচে গিয়ে Refer friends to earn 30% rewards ক্লিক করলেই আপনার রেফালের কোড এবং লিংক পাবেন।
btc referral
📓 7 জন বন্ধুকে আমন্ত্রণ জানিয়ে 1,010 টিটি বিনামূল্যে পাবেন যা মাইনিং এর ব্যবহার করা যেতে পারে।এছাড়াও সাথে পাবেন ১০.৫ ডলার USDT এটি এই ওয়ালেটে জমা রাখলে প্রতিমাসে প্রফিট পাবেন।বা সরাসরি বিক্রি করে দিতে পারবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url