বর্তমান সময়ের ট্রেন্ডিং একটি বিষয় হচ্ছে অনলাইন ইনকাম!  এটি হচ্ছে ইন্টারনেট থেকে আয় করার একটি উপায় যা ফ্রিলান্সিং বা আউটসোর্সিং নামেও পরিচিত! আজ আমরা আলোচনা করবো এমন একটি অনলাইন ইনকাম পদ্ধতি নিয়ে। যেখানে আপনি কোন প্রফেশনাল দক্ষতা ছাড়াই অনলাইন হতে টাকা আয় করতে পারবেন এবং অনলাইনে ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন!

অনলাইন ইনকাম
আমারা আজ আলোচনা  নতুন একটি অনলাইন ইনকাম অ্যাপ এবং সাইট নিয়ে যেখানে আপনি খুব সহজে আয় করতে পারবেন দিনে ১-২ ঘন্টা সময় দিয়ে ৪০০-৫০০ টাকা! হয়তো আপনি ভাবতে পারেন কি কাজ করা লাগবে বা পারবেন কিন না।

জেনে নেই কি কি কাজ করার মাধ্যমে এখান থেকে আমরা আয় করতে পারি:

  1. রেফারেল বা নতুন নতুন বন্ধুদের ইনভাইট করার মাধ্যমে আয়!
  2. একে অন্যের লিংকে ক্লিক করে সাইটটি ভিজিট করে আয়!
  3. বিভিন্ন লিংক শেয়ার করার মাধ্যমে আয়।
  4. সাইটে ভিজিট করার মাধ্যমে আয়।
  5. প্রাইস এলার্ট সেট করার মাধ্যমে আয়!
  6. প্রতিদিন সাইটে ঢোকার জন্য আয়!


কোন কাজের জন্য আমরা কতো করে আয় করতে পারি:

নতুন বন্ধুকে যুক্ত করতে পারলে আমরা পাবো ৫ পয়েন্ট করে। প্রতিদিন আনলিমিটেড রেফার করা যাবে। লিংকে ক্লিক করে আয় করার উপায় হচ্ছে আপনি আপনার রেফারেল লিংকটি শেয়ার করলে সেই লিংকে কেউ প্রবেশ করলেই ১ পয়েন্ট করে যুক্ত হবে। এবং যাদের একাউন্ট আছে তারাও ক্লিক করলে পয়েন্ট পাবেন। এখান থেকে ডেলি ৫০ পয়েন্ট আয় করতে পারবেন। লিংক শেয়ার করে পয়েন্ট আর্ন করতে পারেন। প্রতিটি লিংক শেয়ারের জন্য পাবেন ১ পয়েন্ট করে। মোট ২০ বার লিংক শেয়ার করতে পারবেন। অর্থাৎ এখান থেকে ২০ পয়েন্ট। তাদের সাইটে ভিজিট করার জন্য টোটাল ডেলি পাবেন ১২০ পয়েন্ট এর জন্য আপনাকে তাদের সাইটে দুই ঘন্টা থাকতে হবে।

এবং রয়েছে পয়েন্ট মাল্টিপল সিস্টেম। অর্থাৎ আপনার যদি ৫X হয় তাহলে আপনি ২০০ পয়েন্ট আর্ন করলে আপনার পয়েন্ট হয়ে যাবে ১০০০।

তবে লিংক শেয়ার এবং যাবতীয় কাজ একে অপরের সাথে সম্পর্কযুক্ত হবার কারনে আপনাকে বেশি কতো গুলো কাজ করতে হবেনা। কাজ গুলো থেকে আপনি বুঝতেই পারছেন। এবং গ্রুপ করে কাজ করলে খুব সহজেই সব টাস্ক কম্পলিট করতে পারবেন বেশি সময় লাগবেনা।


কিভাবে কাজ শুরু করবেন: প্রথমে এই লিংকে প্রবেশ করুন ➤ Click Now

উপরের লিংকে গেলে লগিন এবং সাইন আপ ( Login And Singup)  লেখা দেখতে পাবেন। সেখানে ক্লিক করে আপনার ইমেইলটি চাইবে সেটি দিন।

এরপর একটা ক্যাপচা ভেরিফাই করতে বলবে সেটি ভেরিফাই হলে আপনার মেইলে একটি মেইল আসবে। সেখানে ইমেইল কনফার্মেশন এর একটি লিংক থাকবে সেটিতে ক্লিক করলেই আপনার একাউন্ট করা কম্পলিট হয়ে যাবে!

এরপরে আপনি উপরে থাকা তিন ডট মেনুতে ক্লিক করে নিচে গেলে দেখতে পাবেন আপনার রেফারেল লিংক সেখান থেকে লিংকটি শেয়ার করে দিন। এবং বাকি কাজ গুলো করে ডেইলি টার্গেট পয়েন্ট আর্ন করুন। এবং প্রতিদিনের পয়েন্ট কনভার্ট হয়ে লুনার টোকেন দেওয়া হবে আপনাকে।

আপনি যখন ৩৫ লুনার কম্পলিট করতে পারবেন তখন আপনার লুনার ট্রান্সফার করে একচেঞ্জ করে টাকা পকেটে নিয়ে নিন। আপনি চাইলে মাত্র ৩০-৪০ দিন দিনে দেড় থেকে দুই ঘন্টা সময় দিয়ে ১৫-২০ হাজার টাকা সহজেই আর্ন করতে পারবেন!

নবীনতর পূর্বতন
close